• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নকল হিটাচি পণ্য কেনা থেকে বিরত থাকার আহ্বান বেস্ট ইলেক্ট্রনিক্সের

আরটিভি অনলাইন ডেস্ক

  ০৬ জুন ২০১৮, ১৮:২৯

কিছু দেশীয় প্রতিষ্ঠানের কারসাজির ফলে বিশ্বখ্যাত জাপানি ব্র্যান্ড হিটাচি’র নকল ও নিম্নমানের পণ্যে দেশের বাজার সয়লাব হয়ে গেছে বলে দাবি করেছে পণ্যটির পরিবেশক প্রতিষ্ঠান বেস্ট ইলেক্ট্রনিক্স।

আজ বুধবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপিতে প্রতিষ্ঠানটির ডিরেক্টর মার্কেটিং তাহমিদ জামান রাশিক বলেন, দেশের বিভিন্ন শো-রুমে যেসব ‘হিটাচি ফ্রিজ, এসি ও ওয়াশিং মেশিন রয়েছে সেগুলোর কোনটিরই অরিজিনাল জাপানি হিটাচি ব্র্যান্ডের অনুমোদন নেই। অনুমোদনহীন কারখানায় গোপনে বিভিন্ন যন্ত্রাংশ সংযোজন করে হিটাচি ব্রান্ডের নাম দিয়ে এসব রেফ্রিজারেটর, এসি ও ওয়াশিং মেশিন বিক্রি করা হচ্ছে। ফলে বিশ্বখ্যাত এই ব্র্যান্ডের নকল ও অনুমোদনহীন এসব পণ্য কিনে প্রতারিত হচ্ছেন ক্রেতারা।

তিনি আরও বলেন, অনুমোদিত ডিস্ট্রিবিউটর হিসেবে কেবল মাত্র ’বেস্ট ইলেক্ট্রনিক্স’ অথবা ‘ট্রান্সকম ডিজিটাল’ ই পারে ‘হিটাচি’ ব্র্যান্ড ওয়ারেন্টি ও জেনুইন পার্টস এর নিশ্চয়তা প্রদান করতে । তাই আসল হিটাচি ফ্রিজ, এসি ও ওয়াশিং মেশিনের মান ও সেবার পূর্ণ নিশ্চয়তা পেতে কেবল মাত্র অনুমোদিত ডিস্ট্রিবিউটর ’বেস্ট ইলেক্ট্রনিক্স’ অথবা ‘ট্রান্সকম ডিজিটাল’ এর শো-রুমে চলে আসার আহ্বান জানান তিনি।

আরও পড়ুন :

এমকে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করপোরেটের কারসাজিতে লাফিয়ে বাড়ছে মুরগির দাম
বড় খামারিদের কারসাজিতে ৫০০-তে নামছে না গরুর মাংস 
বিমানবন্দরে ডলার কারসাজি : ১৯ ব্যাংকারসহ ২১ জনের নামে মামলা
শো-রুম উদ্বোধনে ফেনীতে তামিম
X
Fresh