• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

ঈদে মেনস ওয়ার্ল্ড হোক আপনার সঙ্গী

আরটিভি অনলাইন ডেস্ক
|  ০৬ জুন ২০১৮, ১১:২৪ | আপডেট : ০৬ জুন ২০১৮, ১১:৫১
দেশের শীর্ষস্থানীয় যে কয়টি ব্র্যান্ডের পোশাক প্রস্তুতকারী প্রতিষ্ঠান রয়েছে তারমধ্যে মেনস ওয়ার্ল্ড অন্যতম। ২০০৮ সালে নারায়াণগঞ্জ থেকে ছোট্ট পরিসরে যাত্রা শুরু করে মেনস ওয়ার্ল্ড। শুধু গ্রাহকদের আস্থা আর কোয়ালিটি পোশাক প্রস্তুত করার কমিটমেন্ট নিয়ে বর্তমানে মেনস ওয়ার্ল্ডের সারাদেশে ২৬টি শোরুম রয়েছে।

মেনস ওয়ার্ল্ড বছরব্যাপী সিজনাল পোশাক প্রস্তুত করার পাশাপাশি ট্রেন্ডি সব ধরনের পোশাকও তৈরি করে থাকে। নিজস্ব ডিজাইনে প্রস্তুতকৃত এসব পোশাক কটনকে ফেভারে রেখে তৈরি হয়ে থাকে। আরামদায়ক এসব পোশাক এরইমধ্যে রুচিশীল ফ্যাশনেবল মানুষের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে। তাই তো এবার ঈদেও উৎসব আনন্দে ভরে দিতে চাই মেনস ওয়ার্ল্ড।

ঈদে কী থাকছে মেনস ওয়ার্ল্ডে?

এবারের ঈদ এসেছে এমন এক সময়ে  যখন-তখন  নামে বৃষ্টির ঘনঘটা আর তীব্র গরম। তাই গরম এবং বর্ষা ঋতুর কথা মাথায় রেখেই ঈদের পোশাক তৈরি করেছে মেনস ওয়ার্ল্ড। কাপড়ের ক্ষেত্রে বেছে নেয়া হয়েছে একইসঙ্গে জমকালো আর স্বস্তিদায়ক কাপড়। গরমে আরাম আর  বর্ষার স্যাতস্যাতে আবহাওয়ার বিষয়টি মাথায় রেখেই এবার ঈদের পোশাকগুলোর ডিজাইন করা হয়েছে। উজ্জ্বল তবে তা অতিরঞ্জিত নয়, এমন সব কালার বেছে নেয়া হয়েছে। রাতে লাল, কালো, নীল, মেজেন্টা, কমলা এবং দিনে গোলাপি, বেগুনি, আকাশি, অ্যাশ রঙের প্রাধান্য দেয়া হয়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন : জি-৭ সম্মেলনে যোগ দিতে কানাডা যাচ্ছেন প্রধানমন্ত্রী
--------------------------------------------------------

ঈদে পাঞ্জাবিতে রয়েছে নানান রঙের ডিজাইন। এতে নকশা হিসেবে বেশি ব্যবহৃত হয়েছে ফুলেল মোটিফ, জ্যামিতিক মোটিফের নানা ধরন। কাটিংয়েও এসেছে পরিবর্তন। আরো রয়েছে শার্টের বিশাল কালেকশন। এর পাশাপাশি টি-শার্ট, শার্ট আর ফরমাল শার্টেরও রয়েছে নানান ডিজাইন। গরম আবহাওয়ার কথা মাথায় রেখেই এসব পোশাকে ফেব্রিক ব্যবহার করা হয়েছে কটনকে প্রাধান্য দিয়ে। এবার ঈদে মেনস ওয়ার্ল্ডে রয়েছে ডেনিম এর বিশাল কালেকশন। নতুন সব ডিজাইনের ডেনিম পাওয়া যাবে মেনস ওয়ার্ল্ডের প্রতিটি শোরুমে।

ক্যাজুয়াল লুক পেতে চাইলে

ছেলেদের ক্যাজুয়াল লুক মানেই ক্যাজুয়াল শার্ট, টি-শার্ট, ডেনিম আর নানারকম ফ্যাশন অনুষঙ্গ।

সমকালীন মেনজ ফ্যাশনে ট্রেন্ডি কাটছাঁট আর পরিমিত অলঙ্করণই বেশি জনপ্রিয় বর্তমানে। আর এই বিষয়টি মাথায় রেখেই মেনস ওয়ার্ল্ড বর্তমান ছেলেদের ফ্যাশনের বিষয়টি মাথায় রেখেছে। ক্যাজুয়াল লুক পেতে ক্যাজুয়াল শার্ট এবং টি-শার্টের পাশাপাশি প্রিন্টেড ট্রেন্ড দখল করেছে উঠতি বয়সীর মন। সেই প্রিন্টেড শার্টও রয়েছে এখানে। নেভি ডেনিমের সঙ্গে অথবা গ্যাবার্ডিন প্যান্টের সঙ্গে ফ্লোরাল প্রিন্টেড শার্ট দেয় অসাধারণ লুক। আর মেনস ওয়ার্ল্ড তাদের ক্যাজুয়াল শার্টগুলোতে নিয়ে এসেছে ভিন্ন ট্রেন্ড। ডিজাইন এবং রঙে পাবেন ভিন্নতা। আর দামও হাতের নাগালে।

ক্যাজুয়াল শার্ট: মেনস ওয়ার্ল্ডে ক্যাজুয়ালের শার্টের রয়েছে বিশাল কালেকশন। এখানে নানান রঙের ও নানান ডিজাইনের এসব শার্ট এই সময়কে ধারণ করে তৈরি। কার্টি ও প্যাটার্নে রয়েছে আধুনিকতা। এবার ঈদে মেনস ওয়ার্ল্ডে পাবেন ক্যাজুয়াল শার্টের সব নতুন ডিজাইন।  

ডেনিম ও গ্যাবার্ডিন প্যান্ট: ডেনিমের কালেকশনের জন্য আলাদা একটা সুনাম রয়েছে মেনস ওয়ার্ল্ডের। আরো রয়েছে গ্যাবার্ডিন প্যান্টের কালেকশনও। নতুন নতুন সব ডিজেইনের এসব প্যান্টে আপনি পাবেন সমসাময়িক ফ্যাশন এবং স্টাইল। আজকের তরুণের কথা মাথায় রেখে যেমনিভাবে ডেনিম ও গ্যাবার্ডিন প্যান্ট তৈরি করা হয়েছে, তেমনি যারা একটু কাঁটা-ছেঁড়া এড়িয়ে সিম্পল ফ্যাশন প্যান্টের মধ্যে পেতে চান- তাদের জন্যও রয়েছে আলাদা সব প্যান্ট।

টি শার্ট: টি শার্টের কালেকশনে আপনার চোখ জুড়িয়ে যেতে পারে। মেনস ওয়ার্ল্ডের টিশার্ট এরইমধ্যে তরুণদের পছন্দের শীর্ষে রয়েছে। হাল ফ্যাশনের ডিজাইন এবং কালার এবারের ঈদে রয়েছে টিশার্টে।  

পলো টি-শার্ট: টিশার্টে যারা স্বাচ্ছন্দ্যবোধ করেন তারা পলো টিশার্ট পরতে বেশি ভালোবাসেন। তাই এক্সিকিউটিভ লুক এবং ক্যাজুয়াল লুকে যারা নিজেকে দেখতে চান তারা বেছে নিতে পারেন মেনস ওয়ার্ল্ডের পলেঅ টিশার্টগুলো। এখানে পাবেন প্রতিষ্ঠানটির নিজস্ব ডিজাইনের সব পলো টি শার্ট। যেগুলোর ডিজাইন এবং রঙ দেখা মাত্রই পছন্দ হবে।

ফরমাল লুকের জন্য

কর্মক্ষেত্রে ছেলেদের ফরমাল লুক আনতেই হয়। এজন্য অনেক সময় সঠিক পোশাকটি বেছে নিতে অনেক সমস্যায় পড়তে হয়। তবে ফরমাল লুকের জন্য শার্ট, প্যান্ট, ব্লেজারা, টাই কিংবা বেল্ট সবই পাবেন মেনস ওয়ার্ল্ডে। ফরমাল লুকের ক্ষেত্রে রঙিন শার্টও চলে কিন্তু সবচেয়ে ভালো লাগবে হালকা রঙের শার্ট। যেকোনো ব্লেজার এবং স্যুটের সঙ্গে সাদা রঙের শার্টও ভালো মানিয়ে যায়। এছাড়া হালকা রঙের শার্ট গুলো হতে পারে স্ট্রাইপের মধ্যে। এগুলোতে আপনাকে বেশ ব্যক্তিত্বসম্পন্ন মনে হবে। ফরমাল লুকের আরেকটি গুরুত্বপূর্ণ জিনিস হচ্ছে টাই। শার্টের রঙের সঙ্গে মিলিয়ে মানানসই গড়নের টাই ফরমাল লুকে আনে স্টাইলিশ ভাব। নিজেদের ভিন্ন ভাবে উপস্থাপন করতে ছেলেরা ভালো কিছু টাই এর কালেকশন রাখতে পারেন। যা পাবেন মেনস ওয়ার্ল্ডে।

ফরমাল শার্ট: ফরমাল শার্ট কেনা নিয়ে অনেক সময় অনেককেই বেশ ঝামেলায় পড়তে হয়। সেই ঝামেলা থেকে মুক্তি দিবে মেনস ওয়ার্ল্ড। কেননা এই ফ্যাশন প্রতিষ্ঠানের রয়েছে এক্সক্লুসিভ সব ফরমাল শার্টের কালেকশন। চেক শার্ট, এক কালার সহ নানান ধরনের ডিজাইনের ফরমাল শার্ট পাবেন এখানে।

ফরমাল প্যান্ট: ফরমাল লুকের জন্য ফরমাল প্যান্টটা হওয়া চাই বেশ রুচিসম্মত। অনেকে ফরমাল লুকের জন্য দেখা গেছে শুধুমাত্র ফরমাল শার্টের দিকেই নজর দেন। প্যান্ট যেনোতেনো একটা পরেই বেরিয়ে পড়েন। এতে কিন্তু খুব বাজে লুক দেখায়। এজন্য আপনাকে প্যান্টের দিকেও আলাদা রজর রাখতে হবে। তাই ফরমাল শার্টের মতো মেনস ওয়ার্ল্ডে রয়েছে ফরমাল প্যান্টেরও বিশাল কালেকশন। এগুলোর কাটিং ও প্যাটার্নে রয়েছে ভিন্নতা। দামও হাতের নাগালে।

পাঞ্জাবির বিপুল কালেকশন

সব ঋতুতে পরার জন্য মেনস ওয়ার্ল্ডে পাবেন সব ফেব্রিকের পাঞ্জাবি। তবে ড়রম আর এই বর্ষার জন্য রয়েছে আলাদা সব কালেকশন। কারন এবার ঈদে গরম ও বুষ্টি দুটোই থাকবে। এজন্য কটনকে প্রাধান্য দিয়ে পাঞ্জাবি তৈরি করা হয়েছে। এসব পাঞ্জাবির ডিজাইনে ও রঙে রয়েছে নতুত্ব। আর কাটিং ও প্যাটার্নে রয়েছে আধুনিক সব ডিজাইন। ঈদ-উৎসব পার্বণ ছাড়াও মেনস ওয়ার্ল্ডে পাঞ্জাবি তার ক্রেতাদের কাছে সমান সমাদৃত। ফেব্রিকটা বেশ আরামদায়ক হওয়ায় ক্রেতারা পরেও বেশ আরাম পাচ্ছেন।

কাবলি

এখনকার সময়ে কাবলি আবার বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। হাল ফ্যাশনে কাবলি- স্টাইলের জন্য আলাদা গুরুত্ব বহন করে। ফলে মেনস ওয়ার্ল্ডে পাবেন সব নিজস্ব ডিজাইনের কাবলি। একসময় কাবলি কিছু রঙের মধ্যে সীমাবদ্ধ থাকলেও এখনকার সময়ে এসে কাবলিতেও উঠে এসেছে কালারফুল বিষয়টা। তাই তো মেনস ওয়ার্ল্ড আধুনিক ফ্যাশনে কাবলিটা কেমন হতে পারে সেই বিষয়টাকে প্রাধান্য দিয়েই কাবলিগুলো তৈরি করেছে।    

কটি

ফ্যাশনে কটিও এখন একটি গুরুত্বপূর্ণ পোশাক। পাঞ্জাবির সাথে কটি পরলে বেশ স্মার্ট এবং গর্জিয়াস লুখ দেখায়। তাই পছন্দমতো কটি কিনতে হলে যেতে পারেন মেনস ওয়ার্ল্ডে। এখানে পাবেন আধুনিক ডিজাইনের সব কটি। যার রঙ ও ডিজাইন একেবারেই ভিন্ন।

এবং এক্সসেসরিজ

মেনস ওয়ার্ল্ডে শুধু পোশাকই পাওয়া যায় না। ফ্যাশন এক্সেসরিজেরও রয়েছে বিশাল কালেকশন। ছেলেদের ফ্যাশন অনুষঙ্গ বেল্ট, আন্ড্রারওয়ার, মানিব্যাগ সহ বডি স্প্রেরও রয়েছে বিশাল সমারোহ। এখানে ব্র্যান্ডের সব আইটেম পাবেন আপনার সাধ্যের মতো দামেই।

মুডাস বাই মেনস ওয়ার্ল্ড

মেনস ওয়ার্ল্ডে নতুন যোগ হয়েছে মেয়েদের পোশাকের বিশাল লাইনআপ মুডাস। এই লাইনআপ এ রয়েছে আজকের নারীদের সকল ফ্যাশনেবল পোশাক। সালোয়ার কামিজ, গাউন, সিঙ্গেল কামিজ থেকে শুরু করে আরো রয়েছে ফ্যাশনেবল পার্টস ও জুতা। ওড়না ও হিজাবেরও রয়েছে নানান কালেকশন। এসব পোশাকের প্রতিটি ডিজাইনে রয়েছে ঈদের আমেজ।

কামিজ: মুডাস এ বিভিন্ন ডিজাইনের সালোয়ার কামিজের সালোয়ারের ক্ষেত্রে মূলত ভিন্ন রকম ডিজাইনই প্রাধান্য পেয়েছে। সঙ্গে থাকছে ম্যাচিং ওড়না। উৎসবের আমেজ আনতে ওড়নাগুলোকেও বিশেষ যত্ন নিয়ে করা হয়েছে। সালোয়ার কামিজ ছাড়াও ঈদ কালেকশনে থাকছে বিভিন্ন ডিজাইনের ফতুয়া, টপস ইত্যাদি। এসব পোশাকের বৈচিত্র্য  এসেছে কাটিংয়েও। এভাবে নানা ডিজাইনে বৈচিত্র্য আনা হয়েছে ঈদ কালেকশনে। গরম আবহাওয়ায় সবাই চায় পোশাক পরে যেন স্বস্তি পাওয়া যায়। পোশাকে সুতি ওড়না ও হাতার লনও যেমন রয়েছে তেমনি রয়েছে শিফন জর্জেটের ওড়না ও হাতার লন। আগেকার মতো বড়সড় ওড়না পরার চল নেই আর। সেই স্থান জায়গা করে নিয়েছে কেপ। কেপ হলো কামিজের ওপর এমন একটা কাপড় যেটি গলার চারপাশে গোল হয়ে অবিকল ওড়নার মতোই দেখায়। কেপ যেকোনো আউটফিটে একটা মডার্ন লুক এনে দেয়।

গাউন: তরুণীদের পাশাকের মধ্যে আরেকটি জনপ্রিয় পোশাক হচ্ছে গাউন। এই গাউনের নতুন সব ডিজাইন রয়েছে মুডাস এ। নানান রঙের ডিজাইন আর ভিন্ন ভিন্ন সব প্যাটার্নের গাউন রয়েছে এই হাউজটিতে।

জুতা: জুতার নানান ডিজাইন রয়েছে মুডাস এ। ঈদকে টার্গেট করে নতুন সব ডিজাইনের জুতা রয়েছে হাউজটিতে। আজকের তরুণীরা নতুন ডিজাইনের পোশাক পরার পাশাপাশি নতুন ডিজাইনের জুতাও পরতে চান। তাই অনেকেই এই জুতা কেনা নিয়ে পোহাতে হয় নানান ধরনের ঝক্কি ঝামেলা। সেই ঝামেলা থেকে মুক্তি দিবে মুডাস। মুডাস এ গেলেই পাওয়া যাবে নতুন ডিজাইনের সব জুতা।

পার্স: পোশাকের সঙ্গে ম্যাচিং করে আজকাল মেয়েরা পার্স বা পার্টি ব্যাগ ব্যবহার করতে পছন্দ করেন। আর তাই তো আপনার পছন্দ মতো ব্যাগটি পেয়ে যাবেন মুডাস এ। সাধ্যের মধ্যে দাম আর পছন্দ সহিত ব্যাগটি কিনতে হলে অবশ্যই যেতে হবে মুডাস এ। নতুন নতুন সব ডিজাইনের পার্টি ব্যাগ ও পার্স কিনতে পারেন এখান থেকে।

ফেসবুকের এই পেজে https://www.facebook.com/mensworldbd ঘুরেও দেখা যাবে মেনস ওয়ার্ল্ড।

আরও পড়ুন :

বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়