• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

ঈদে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ওয়ান্ডার কেকে তানজিন তিশা

আরটিভি অনলাইন ডেস্ক
|  ০৪ জুন ২০১৮, ১১:৩৪ | আপডেট : ০৪ জুন ২০১৮, ১২:১৫
ঈদের আগেই ঈদের খুশি ছড়িয়ে দিতে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে থাকবেন মডেল ও অভিনেত্রী তানজিন তিশা। তিনি "Project Wonder Smile" এর সঙ্গে সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটিয়ে দিতে চান।

যে কেউ ওয়ান্ডার কেকের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে ৩টি সহজ উপায়ে এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারবেন।

ওয়েবসাইট থেকে ওয়ান্ডার স্মাইল গেইম খেলার মাধ্যমে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ফান্ড সংগ্রহ করা যাবে। এছাড়া ওয়েবসাইটে উল্লেখিত পছন্দের যেকোন পণ্য অনলাইনে কিনে সুবিধাবঞ্চিত শিশুদের উপহার হিসেবে দেয়া যাবে কিংবা কেউ যদি উপহার কিনে সশরীরে দিয়ে আসতে চায় তাদের জন্যও রয়েছে ব্যবস্থা।

ক্যাম্পেইনটির মিডিয়া পার্টনার হিসেবে আছে আরটিভি ও আরটিভি অনলাইন, জাগো এফএম, জাগো লাইভ আর ক্যাম্পেইনের পার্টনার অথবা ডটকম, পাঠাও এবং ওএনজেড সল্যুশনস।

এছাড়া কেউ যদি নিজ উদ্যোগে কোনো উপহার কিনে সুবিধা বঞ্চিত শিশুদের দিতে চায় সেক্ষেত্রে রাইড শেয়ারিং প্ল্যাটফর্ম পাঠাও এর ৬ টি হাবে প্রজেক্ট ওয়ান্ডার স্মাইল এর বুথে উপহারগুলো জমা দিয়ে আসতে পারবে। পাঠাও হাব আছে ঢাকার উত্তরা, বনানী, রামপুরা, ধানমন্ডি, মিরপুর ও মতিঝিলে।

আপনার দেয়া উপহারগুলো ওয়ান্ডার কেক পৌঁছে দিবে সুবিধা বঞ্চিত শিশুদের কাছে। যেভাবে  করবেন- ক্যাম্পেইন ওয়েবসাইট থেকে “DONATE DIRECTLY” অপশনে ক্লিক করুন তারপর আপনার সঠিক তথ্য দিয়ে ফর্ম পুরণ করুন। আপনার দেয়া উপহার ও পাঠাও হাবের লোকেশন সিলেক্ট করে সাবমিট করুন। এবার আপনার সুবিধামত সময়ে কাছাকাছি পাঠাও হাবে গিয়ে উপহারটি জমা দিয়ে আসুন। আপনার উপহার পৌঁছে যাবে সুবিধা বঞ্চিত শিশুদের কাছে।

ওয়ান্ডার স্মাইল গেইম খেলার মাধ্যমে অংশগ্রহণ করতে ওয়েবসাইটে WWW.WONDERCAKEBD.COM অপশনে গিয়ে “Play to Donate” বাটনে ক্লিক করে গেইমে এন্ট্রি করতে হবে। স্ক্রিনে অনেকগুলো হাসিমুখ ও কেকের প্যাকেট থাকবে সেখান থেকে শুধু হাসি মুখ গুলো ক্লিক করে ধরতে হবে।

যতগুলো হাসিমুখ ধরা হবে ঠিক তত পরিমাণ টাকা অনুদান হিসেবে ফান্ড বৃদ্ধি হতে থাকবে। গেইমের প্রতিটি লেভেল কমপ্লিট করতে নির্দিষ্ট সময়ের মধ্যে স্মাইল ফেইস গুলো ধরতে হবে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে সবাই গেইম খেলে সর্বমোট যত পরিমাণ পয়েন্ট সংগ্রহ করবে ঠিক তার সমপরিমাণ টাকা ওয়ান্ডার কেকের পক্ষ থেকে ব্যয় করা হবে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য।

তানজিন তিশা বলছেন, আমাদের আশেপাশে এমন অনেক শিশু আছে, যারা আসলে ঈদের দিন তাদের বাকি ৫টি দিনের মতো করেই কাটায়। তারা ঈদের খুশিটুকু তো দূরের  কথা, যত সামাজিক সুবিধা আছে, সেটুকুও পায় না, আমি ওইসব সুবিধাবঞ্চিত শিশুদের পাশে থাকার চেষ্টা করি।

আমার যতটুকু সামর্থ্য আছে, ওইটুকু দিয়েই যদি তাদের মুখে হাসি ফুটাতে পারি। আর এক্ষেত্রে আমি বলবো ওয়ান্ডার কেক দারুন আয়োজন করেছে। এই আয়োজনের সঙ্গে আমি আছি। আপনিও থাকতে পারেন।

এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়