• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ঈদ আনন্দে সুবিধা বঞ্চিত শিশুদের পাশে ওয়ান্ডার কেক

আরটিভি অনলাইন ডেস্ক

  ৩০ মে ২০১৮, ১৪:৪৮

সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদের আগেই ঈদের আনন্দ ছড়িয়ে দিতে ওয়ান্ডার কেক আয়োজন করেছে প্রজেক্ট ওয়ান্ডার স্মাইল। এই খুশি ছড়িয়ে দেবার আয়োজনে যে কেউ ওয়ান্ডার কেকের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে ৩টি সহজ উপায়ে ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে পারবে। ওয়েবসাইট থেকে ওয়ান্ডার স্মাইল গেইম খেলার মাধ্যমে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ফান্ড সংগ্রহ করা যাবে। এছাড়া ওয়েবসাইটে উল্লেখিত পছন্দের যেকোন পণ্য অনলাইনে কিনে সুবিধাবঞ্চিত শিশুদের উপহার হিসেবে দেয়া যাবে কিংবা কেউ যদি উপহার কিনে সশরীরে দিয়ে আসতে চায় তাদের জন্যও রয়েছে ব্যবস্থা।

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের উপহার বিতরণ এবং তাদের সাথে ইফতারের আয়োজন করা হবে ২৭শে রমজানে। ক্যাম্পেইনটির মিডিয়া পার্টনার হিসেবে আছে আরটিভি, জাগো এফ.এম, জাগো লাইভ আর ক্যাম্পেইনের পার্টনার অথবা ডটকম, পাঠাও, এবং এন জেড সল্যুশনস।

ওয়ান্ডার স্মাইল গেইম খেলার মাধ্যমে অংশগ্রহণ করতে ওয়েবসাইটে WWW.WONDERCAKEBD.COM অপশনে গিয়ে “Play to Donate” বাটনে ক্লিক করে গেইমে এন্ট্রি করতে হবে। স্ক্রিনে অনেকগুলো হাসিমুখ ও কেকের প্যাকেট থাকবে সেখান থেকে শুধুমাত্র হাসি মুখ গুলো ক্লিক করে ধরতে হবে। যতগুলো হাসিমুখ ধরা হবে ঠিক তত পরিমাণ টাকা অনুদান হিসেবে ফান্ড বৃদ্ধি হতে থাকবে। গেইমের প্রতিটি লেভেল কমপ্লিট করতে নির্দিষ্ট সময়ের মধ্যে স্মাইল ফেইস গুলো ধরতে হবে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে সবাই গেইম খেলে সর্বমোট যত পরিমাণ পয়েন্ট সংগ্রহ করবে ঠিক তার সমপরিমাণ টাকা ওয়ান্ডার কেকের পক্ষ থেকে ব্যয় করা হবে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য।

অনলাইনে জনপ্রিয় ই-কমার্স সাইট অথবা ডট কম এর মাধ্যমে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য পছন্দের উপহার কিনে ডোনেট করা যাবে। এজন্য ক্যাম্পেইন ওয়েবসাইট WONDERCAKEBD.COM এ গিয়ে “DONATE ONLINE” অপশনে ক্লিক করার সাথে সাথে othoba.com এ Project Wonder Smile এর নির্দিষ্ট পেইজে পৌঁছে যাবেন। তারপর আপনি যে উপহারটি দিতে চান সেটি কার্টে যোগ করুন। পরবর্তি পেইজে আপনার তথ্যগুলো পুরণ করুন ও পেমেন্ট অপশন বাছাই করে উপহারটি নিশ্চিত করুন। সুবিধা বঞ্চিত শিশুদের কাছে ওয়ান্ডার কেক পৌঁছে দিবে আপনার উপহার।