• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিএটি বাংলাদেশ এর সঙ্গে চুক্তিবদ্ধ হলো মাস্টহেড পিআর

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৮ মে ২০১৮, ১৬:২৭

দেশের অন্যতম বৃহৎ বহুজাতিক কোম্পানি ও বেসরকারি খাতে এ দেশের অগ্রগামী প্রতিষ্ঠান ব্রিটিশ আমেরিকান টোব্যাকো (বিএটি) বাংলাদেশ এবং দেশের অন্যতম প্রসিদ্ধ পাবলিক রিলেশন এজেন্সি মাস্টহেড পিআর চুক্তিবদ্ধ হয়েছে।

চুক্তি অনুযায়ী মাস্টহেড পিআর বিএটি বাংলাদেশকে এক্সক্লুসিভ পিআর প্ল্যানিং এবং সল্যুশন দিতে যাচ্ছে।

সম্প্রতি বিএটি বাংলাদেশ এবং মাস্টহেড পিআর এর চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি বিএটি বাংলাদেশ এর প্রধান কার্যালয়ে সম্পন্ন হয়।

বিএটি বাংলাদেশ এর হেড অব লিগ্যাল অ্যান্ড এক্সটারনাল অ্যাফেয়ার্স মুবিনা আসাফ ও মাস্টহেড পিআর এর ম্যানেজিং ডিরেক্টর জিয়াউদ্দিন আদিল তাদের নিজস্ব প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএটি বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর শেহজাদ মুনিম; টপ অফ মাইন্ডের গ্রুপ সিওও, শারফুদ্দিন আহমেদ চৌধুরী; মাস্টহেড পিআর এর ডিরেক্টর প্ল্যানিং, রাশেদুল মজিদ মামুন; বিএটি বাংলাদেশ এর স্পোকসপার্সন (মূখপাত্র) মেহনাজ কবির।

মাস্টহেড পিআর এর ম্যানেজিং ডিরেক্টর জিয়াউদ্দিন আদিল চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বলেন, বিএটি একটি অগ্রগামী প্রতিষ্ঠান। আমরা বিএটি বাংলাদেশে এর সাথে থাকতে পেরে অত্যন্ত আনন্দিত এবং আমাদের এক দশকেরও বেশি সময়ের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সফলতার নতুন দিগন্তে পৌঁছাতে সক্ষম হব বলে আশা করছি।

বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh