• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

লিনেক্স এখন জামালপুরের নান্দিনায়

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৫ মে ২০১৮, ১৯:৫১ | আপডেট : ১৫ মে ২০১৮, ২০:০৫
লিনেক্স ইলেক্ট্রনিক্সের ৮৪তম এক্সক্লুসিভ শো-রুম জামালপুরের নান্দিনায় উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার  শোরুমটি উদ্বোধন করা হয়। 

এটি উদ্বোধন করেন জামালপুর চেম্বার অফ কমার্স এর সভাপতি মো. রেজাউল করিম। এ সময় অন্যদের মধ্যে প্রতিষ্ঠানটির চীফ অপারেটিং অফিসার গোলাম শাহরিয়ার কবীর এবং নান্দিনা ট্রেড সেন্টার এর স্বত্বাধিকারী  মো. আব্দুল্লাহ আল নাহিয়ান উপস্থিত ছিলেন। 
এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর এফবিসিসিআইয়ের পরিচালক মো. লুৎফুল কবীর ও মো. মোখলেছুর রহমান। উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুল খালেক। 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা জানান, লিনেক্স ব্র্যান্ডকে আমরা মানুষের দোরগোড়ায় পেঁৗছে দিতে চেষ্টা করছি। আর এ জন্য লিনেক্স বৈশাখী মৌসুমে ক্রেতাদের জন্য দিচ্ছে “তুফানী” অফার নামে একটি অনন্য অফার। যেখানে থাকছে এসি, টিভি, ফ্রিজ ও ওয়াশিং মেশিনের সাথে মোবাইল ফোন, ব্লেন্ডারসহ অনেক আকর্ষণীয় উপহার।

--------------------------------------------------------
আরও পড়ুন : আপাতত চার্জ কমাচ্ছে না বিকাশ
--------------------------------------------------------

অনুষ্ঠানে গোলাম শাহরিয়ার কবীর জানান, লিনেক্স ইলেক্ট্রনিক্স নিয়ে এসেছে নতুন মডেলের হাই ভোল্টেজ রেঞ্জ (এইচভিআর) এর রেফ্রিজারেটর। যা এখন দেশজুড়ে ১০০ এর বেশি শো-রুমে পাওয়া যাচ্ছে।

তিনি আরটিভি অনলাইনকে জানান, রিসার্চ এবং ডেভেলপমেন্টের মাধ্যমে লিনেক্স ইলেক্ট্রনিক্সের পণ্যগুলো দেশে নিয়ে আসা হয়েছে। যা বাংলাদেশের আবহাওয়া উপযোগী। ক্রেতা সন্তুষ্টিই লিনেক্সের মূল লক্ষ্য। 

আরও পড়ুন : 

এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়