• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

রিপ্লেসমেন্ট গ্যারান্টি দিয়ে বাজারে নতুন মোবাইল আনলো টেকনো

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১০ মে ২০১৮, ১৯:০৩ | আপডেট : ১০ মে ২০১৮, ১৯:০৫
রিপ্লেসমেন্ট গ্যারান্টি দিয়ে স্মার্টফোনের সেলফি ক্যামেরা ফিচারে দেশের বাজারে ক্যামন এক্স এবং ক্যামন এক্স প্রো নামে ফ্ল্যাগশিপ সিরিজের দুইটি স্মার্টফোন নিয়ে এলো বিশ্বের অন্যতম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো মোবাইল।

বুধবার সকালে রাজধানীর ওয়েস্টিন হোটেলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে উন্মোচন করা হয় স্মার্টফোন দুইটি।

সারাদেশে জুড়ে, টেকনো মোবাইলের ব্র্যান্ড আউটলেট এর পাশাপাশি রিটেইল শপে পাওয়া যাবে ক্যামন এক্স, ক্যামন এক্স প্রো স্মার্টফোন।  

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক, সিওও শ্যামল সাহা, হেড অফ মার্কেটিং মো. আসাদুজ্জামানসহ অনেকে।

ট্রানশান বাংলাদেশ লিমিটেড এর সিইও রেজওয়ানুল হক বলেন, ক্রেতা ও ভোক্তাদের পছন্দের সাথে হ্যান্ডসেটের দামের সামঞ্জস্য রেখে, টেকনো মোবাইলের উদ্ভাবনী পণ্যগুলি বাজারজাত করা হয়, যা সবসময় ব্যবহারকারীকে সর্বাধুনিক প্রযুক্তির সাথে সম্পৃক্ত রাখবে। ক্যামন এক্স, ক্যামন এক্স প্রো দুইটি স্মার্টফোন-ই ব্যবহারকারীর স্বাচ্ছন্দ্য, সন্তুষ্টি নিশ্চিত করার পাশাপাশি প্রতিযোগিতায় এগিয়ে থাকবে। ক্যামন এক্স এবং ক্যামন এক্স প্রো ক্যামন সিরিজের স্মার্টফোন জনপ্রিয়তায় নতুন মাত্রা যোগ করবে।     

অনুষ্ঠানে জানানো হয়, ক্যামন এক্স এবং ক্যামন এক্স প্রো উভয় মডেলের স্মার্টফোনেই ফেস আইডি প্রযুক্তি চালু করেছে টেকনো মোবাইল, যা ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের চেয়েও দ্রুততম সময়ে ফোন আনলক করতে ব্যবহার করা যাবে। ক্যামন এক্স প্রো এবং ক্যামন এক্স স্মার্টফোন দুইটির বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ২২,৯৯০ টাকা, ১৭৯৯০ টাকা। 

ভোক্তাদের এবং ক্রেতাদের জন্য স্মার্টফোনে সর্বোত্তম ব্যবহার অভিজ্ঞতা নিশ্চিত করার লক্ষ্যে ২০১৭ সাল  থেকে বাংলাদেশে কার্যক্রম শুরু করে টেকনো। মোবাইল হ্যান্ডসেটের কোয়ালিটি নিয়ে গ্রাহকদের চিন্তামুক্ত রাখতে, টেকনো মোবাইল তাদের প্রতিটি হ্যান্ডসেটে ১৩ মাসের ওয়ারেন্টির পাশাপাশি, বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি দিচ্ছে।

এমসি/জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়