• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

৬ হাজার ডিস্ট্রিবিউটর নিয়ে ওয়ালটনের সম্মেলন

আরটিভি অনলাইন ডেস্ক

  ২১ এপ্রিল ২০১৮, ১৬:১৬

ওয়ালটনের আয়োজনে শনিবার শুরু হচ্ছে দেশের ইলেকট্রনিক্স পণ্য ব্যবসায়ীদের সবচেয়ে বড় সম্মেলন। গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হেডকোয়ার্টারে ৪ দিনের ওই সম্মেলনে অংশ নিচ্ছেন দেশ-বিদেশের প্রায় ৬ হাজার ব্যবসায়ী।

২১ থেকে ২৪ এপ্রিল পর্যন্ত ওই সম্মেলনে অংশ নেবেন বাংলাদেশে ওয়ালটনের ২০টি অঞ্চলের এরিয়া ম্যানেজার, সার্ভিস সেন্টার প্রধান, ৮৮৭ জন ডিস্ট্রিবিউটর এবং ৪ হাজার ৬৩ জন ডিলার ও সাব-ডিলারসহ প্রায় ৬ হাজার ব্যবসায়ী।

সম্মেলনে আরো যোগ দিচ্ছেন বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা ওয়ালটনের ডিস্ট্রিবিউটরগণ। ফলে এটি দেশীয় ও আন্তর্জাতিক ব্যবসায়ীদের মিলনমেলায় পরিণত হচ্ছে।

সম্মেলনে অংশ নেয়া ব্যবসায়ীরা সরেজমিনে ওয়ালটন কারখানার বিভিন্ন উৎপাদন ইউনিট পরিদর্শন করবেন। এ সময় তারা আধুনিক ইলেকট্রনিক্স ব্যবসার বিভিন্ন বিষয় নিয়ে দিক-নির্দেশনামূলক আলোচনা করবেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘বাজেটে বেসরকারি বিনিয়োগ উৎসাহিত করা হবে’
--------------------------------------------------------

ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক মনিটরিং বিভাগের প্রধান মোহাম্মদ রায়হান বলেন, চার দিনব্যাপী এই সম্মেলনের স্লোগান হচ্ছে ‘চলো চলো ওয়ালটনে চলো’। এটি হতে যাচ্ছে দেশের ইলেকট্রনিক্স পণ্য ব্যবসায়ীদের সর্ববৃহৎ সম্মেলন। এ রকম একটি সম্মেলন আয়োজনের উদ্দেশ্য হলো তৃণমূল থেকে আন্তর্জাতিক পর্যায়ে ওয়ালটনের বিপণন নেটওয়ার্ক আরও শক্তিশালী করা।

আরও পড়ুন :

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওয়ালটনে চাকরির সুযোগ, ৪০ বছরেও আবেদন
বিজ্ঞাপনী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ওয়ালটনের আইনি নোটিশ
ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন ঝর্ণা বেগম
স্নাতক পাসেই নিয়োগ দেবে ওয়ালটন, আবেদন অনলাইনে
X
Fresh