• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

গোপালগঞ্জের মুকসুদপুরে মধুমতি ব্যাংকের শাখার উদ্বোধন

অনলাইন ডেস্ক
|  ১২ এপ্রিল ২০১৮, ২০:১১
গোপালগঞ্জের মুকসুদপুরে মধুমতি ব্যাংকের ৩০তম শাখার উদ্বোধন হয়েছে।

আজ (বৃহস্পতিবার) বেলা সাড়ে ১২টায় বেসামসরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি লে. কর্নেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান প্রধান অতিথি হিসেবে ব্যাংকের এ শাখার উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হুমায়ূন কবীর।

বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগ পার্লামেন্টারি পার্টির সেক্রেটারি  নূর-ই-আলম চৌধুরী এমপি, ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান শেখ সালাহউদ্দিন, নির্বাহী কমিটির চেয়ারম্যান ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এমপি, প্রাইম ব্যাংক লিঃ এর চেয়ারম্যান ও নরসিংদী-৩ আসনের এমপি মোঃ সিরাজুল ইসলাম মোল্লা, বেঙ্গল গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও ব্যাংকের পরিচালক হুমায়ুন কবির বাবলু, ব্যাংকের পরিচালক মোহাম্মদ ইসমাইল হোসেন, সালাউদ্দিন আলমগীর, এ মান্নান খান, ফেরদৌসী ইসলাম, মনোয়ার হোসেন, আহসানুল ইসলাম টিটু, মজিবুল ইসলাম পান্না প্রমুখ।

এ সময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী আহসান খলিলসহ উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা মধুমতি ব্যাংকের সফলতা কামনা করে বলেন, মধুমতি ব্যাংক প্রত্যন্ত অঞ্চলের মানুষের জীবন মান উন্নয়নে ভূমিকা রাখতে বদ্ধ পরিকর। এই ব্যাংকটির মাধ্যমে দেশের প্রতিটি ইউনিয়নে গ্রাহক সেবা পাবেন।

এরপর অতিথিরা টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ, দোয়া ও বিশেষ মোনাজাত করেন।

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়