• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

পণ্য কিনলে আমেরিকা-রাশিয়া ভ্রমণের সুযোগ দিচ্ছে ওয়ালটন

আরটিভি অনলাইন ডেস্ক
|  ০৩ এপ্রিল ২০১৮, ১৮:১০ | আপডেট : ০৩ এপ্রিল ২০১৮, ১৮:১৮
বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে নিয়ে আসার লক্ষ্যে দেশব্যাপী আবারো ডিজিটাল ক্যাম্পেইন শুরু করলো ওয়ালটন। এর আওতায় প্রতিদিন ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাবেন নিশ্চিত ক্যাশব্যাক। পেতে পারেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ অথবা ওয়ালটনের ফ্রিজ, টিভি ও এসি ফ্রি। 

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালীন সময়ের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী তিন মাস অর্থাৎ ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।

রোববার রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসের সম্মেলন কক্ষে এ বিষয়ে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা জানানো হয়। এ সময়ে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, এসএম জাহিদ হাসান, হুমায়ুন কবীর, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়া প্রমুখ।   

--------------------------------------------------------
আরও পড়ুন: স্বপ্ন পূরণ করবে গুডলাক স্টেশনারি
--------------------------------------------------------

অনুষ্ঠানে জানানো হয়, ক্যাম্পেইন চলাকালীন ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ক্রেতারা প্রতিদিন ওয়ালটন ফ্রিজ, টিভি অথবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই সুযোগ থাকছে ওয়ালটনের ফ্রিজ, টিভি অথবা এসি সম্পূর্ণ ফ্রি পাওয়ার। থাকছে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের সুযোগ। ওইসব সুবিধা না পেলেও থাকছে ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।

আরও পড়ুন:

এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়