• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নিউ ইয়র্ক প্রবাসী ব্যবসায়ী সাঈদ মান্নানের দাফন সম্পন্ন

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৫ মার্চ ২০১৮, ১৪:৪৮

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক প্রবাসী ব্যবসায়ী সাঈদ রহমান মান্নানের দাফন গতকাল বুধবার সম্পন্ন হয়েছে। তাঁকে নিউ ইয়র্ক সিটি সংলগ্ন লং আইল্যান্ডে ওয়াশিংটন মেমোরিয়্যাল মুসলিম গোরস্তানে সমাহিত করা হয়েছে।

বুধবার রাত ২টার দিকে নিউ ইয়র্ক সিটির এলমহার্স্ট হাসপাতালে মৃত্যু হয় এ ব্যবসায়ীর।

সাঈদ রহমান মান্নানের জানাজায় অংশ নেন নিউ ইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল শামীম আহসান, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান, জাতিসংঘে বাংলাদেশ মিশনের ফার্স্ট সেক্রেটারি (প্রেস) নূর এলাহি মিনা, জেবিবিএর বর্তমান ও সাবেক সভাপতি, সেক্রেটারিসহ অনেকেই।

জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি সাঈদ মান্নানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিভিন্ন ব্যবসায়ী ও দলের নেতারা।

ক্যান্সারে আক্রান্ত হয়ে বুধবার ৬১ বছর বয়সে মারা যান ব্যবসায়ী সাঈদ রহমান মান্নান। বাংলাদেশের শরিয়তপুরে তার জন্ম। তিনি ৩২ বছর ধরে নিউ ইয়র্কে বসবাস করছিলেন। স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা সন্তান রেখে গেছেন তিনি।

১৯৯৬ সালে জ্যাকসন হাইটসের সেভেনটি থার্ড স্ট্রিট ও থার্টি সেভের এভিনিউর ওপরে গড়ে উঠে মান্নান গ্রোসারি। বাংলাদেশিদের প্রাণকেন্দ্র ও বাণিজ্যিক রাজধানী খ্যাত জ্যাকসন হাইটসে মান্নান বেকারি দিয়ে স্বপ্ন পূরণের রথে চড়েন প্রতিষ্ঠানটির উদ্যোক্তা সাঈদ মান্নান।

২০ বছরে সেই গ্রোসারি এখন ৭টি সুপার মার্কেটে রূপ নিয়েছে।

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আত্মসমর্পণ করে কারাগারে সাবেক এমপি মান্নান
‘বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে চেষ্টা অব্যাহত রাখবে যুক্তরাষ্ট্র’
যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার
নিজের ডেকে আনা পুলিশের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি তরুণের 
X
Fresh