• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

ঢাকা-চট্টগ্রামে গ্রামীণফোনের ফোরজি চালু

আরটিভি অনলাইন ডেস্ক
|  ২০ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:২৪ | আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৩২
গ্রামীণফোন ঢাকা ও চট্টগ্রামের কিছু এলাকায় ফোরজি সেবা চালু করেছে। এর মাধ্যমে দেশব্যাপী ফোরজি চালু করার প্রক্রিয়া শুরু হলো।

সোমবার গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি লাইসেন্স প্রদান অনুষ্ঠানস্থল থেকেই ফেসবুক লাইভের মাধ্যমে ফোরজি চালুর ঘোষণা দেন। অন্যদিকে প্রতিষ্ঠানটির ডেপুটি সিইও ইয়াসি আজমান জিপিহাউজে কর্মীদের নিয়ে ফোরজি উদ্বোধন উদযাপন করেন।

অপারেটরটি এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বর্তমানে ঢাকার বসুন্ধরা, বারিধারা, এবং গুলশান এলাকাসহ চট্টগ্রামের দামপাড়া, খুলশী এবং নাসিরাবাদে ফোরজি সেবা চালু হয়েছে। আগামী কয়েকদিনের মধ্যে ঢাকা ও চট্টগ্রামের আরো এলাকা ফোরজি কাভারেজের আওতায় আসবে। বেশিরভাগ বিভাগীয় শহরে অচিরেই ফোরজি চালু হবে। প্রতিষ্ঠানটি  থ্রিজির ক্ষেত্রে যেমন করেছিল এবারো একই রকম দ্রুতগতিতে  ফোরজি বিস্তার করা হবে। আগামী ছয় মাসের মধ্যেই সব জেলা শহরে ফোরজি পৌঁছে যাবে।

ফোরজি সেবা চালু করার সময় গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি বলেন, ‘ আজ বাংলাদেশের সবার জন্য একটি গর্বের দিন এবং ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের পথে একটি গুরুত্বপূর্ণ মাইলফলক। আমরা  গ্রাহকদের সেরা ফোরজি সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ এবং আমাদের ফোরজি রোলআউট পরিকল্পনা তা নিশ্চিত করবে।’

এসময় মাইকেল ফোলি বাংলাদেশে ফোরজি বাস্তবে রূপ দেয়ার জন্য কঠোর পরিশ্রম করায়  বাংলাদেশ সরকার, টেলিযোগাযোগ মন্ত্রণালয় এবং বিটিআরসিকে ধন্যবাদ জানান।

আরও পড়ুন: 

এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়