• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

বন্দরনগরীতে শাখা খুলল প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১০ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৩৯ | আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৫০
বন্দরনগরী চট্টগ্রামে প্রথম শাখা খুলেছে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড (পিবিআইএল)। এ উপলক্ষ্যে সম্প্রতি চিটাগং ক্লাবে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ. জ. ম. নাছির উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন প্রাইম ব্যাংকের প্রাক্তন চেয়ারম্যান মোঃ নাদের খান এবং পিবিআইএল এর চেয়ারম্যান এম ফরহাদ হোসাইন, এফসিএ।

প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. তাবারক হোসেন ভূঁঞা এসময় সম্মানিত অতিথিদের স্বাগত জানান।

--------------------------------------------------------
আরও পড়ুন: মশা মারার ফাঁদ বানিয়ে বুক অব রেকর্ডসে হামিদ
--------------------------------------------------------

তার স্বাগত ভাষণের পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনূষ্ঠানে সংগীত পরিবেশন করেন কিংবদন্তি কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওন এবং সেলিম চৌধুরী। 

সবশেষে প্রধান অতিথি আ জ ম নাছির উদ্দিন তার মূল্যবান বক্তব্য রাখেন এবং চট্টগ্রামে পিবিআইএল এর সার্বিক সাফল্য কামনা করেন।

২০০৬ সালে প্রাইম ব্যাংক লিমিটেড এর একটি ডিভিশন থেকে শুরু করে পরবর্তীতে ২০১০ সালের ২৮ এপ্রিল একটি স্বতন্ত্র কোম্পানি হিসেবে ৩০০ কোটি টাকা মূলধন নিয়ে যাত্রা শুরু করে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড। বর্তমানে দেশের অন্যতম বৃহত্তর ইনভেস্টমেন্ট ব্যাংক হিসেবে পরিচিত। পিবিআইএল তার সম্মানিত গ্রাহকদের যে সকল সেবা সমূহ প্রদান করে থাকে তার মধ্যে ইস্যু ম্যানেজমেন্ট, পোর্টফোলিও ম্যানেজমেন্ট, কর্পোরেট অ্যাডভাইজরি এবং আন্ডাররাইটিং অন্যতম।

তাবারক হোসেন জানান, ভবিষ্যতে তারা মার্জার ইকুইজিশন, সিন্ডিকেশন ফাইনান্সিংসহ অন্যান্য কর্পোরেট অ্যাডভাইজরি সার্ভিসের দিকে জোর দিতে যাচ্ছেন।

এসআর

আরও পড়ুন: 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়