আরটিভিতে ভালোবাসার ১০ গল্প নিয়ে প্রাণ ফ্রুটো লাভ এক্সপ্রেস

প্রকাশ | ২৭ জানুয়ারি ২০১৮, ২১:৪২ | আপডেট: ২৮ জানুয়ারি ২০১৮, ১০:০৮

আরটিভি অনলাইন রিপোর্ট

আসন্ন ১৪ ফেব্রুয়ারি আন্তর্জাতিক ভালোবাসা দিবস উপলক্ষে প্রাণ ফ্রুটো তৃতীয়বারের মতো আয়োজন করতে যাচ্ছে ‘প্রাণ ফ্রুটো লাভ এক্সপ্রেস’। এ আয়োজনে যে কোন ব্যক্তি তার ভালোবাসার গল্পগুলো প্রকাশ করতে পারবেন প্রাণ ফ্রুটো’র ভেরিফাইড ফেসবুক পেজে। সেখান থেকে বাছাই করা গল্প থেকে নির্মাণ করা হবে ১০টি ভালবাসার শর্টফিল্ম।

প্রাণ-আরএফএল গ্রুপের প্রযোজনা প্রতিষ্ঠান ‘পিআর প্রোডাকশন’ পাঁচ মিনিটের এই শর্টফিল্মগুলো নির্মাণ করবে। যা দর্শকরা দেখতে পাবেন আগামী ১৩ ও ১৪ ফেব্রুয়ারি জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আরটিভি’তে। এছাড়া প্রাণ ফ্রুটো’র ইউটিউব চ্যানেলেও দেখা যাবে।

রাজধানীর একটি হোটেলে বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে প্রাণ ফ্রুটো’র পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়।

অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার আরটিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা ও আরটিভি অনলাইনের প্রধান সম্পাদক সৈয়দ আশিক রহমান বলেন, সোস্যাল মিডিয়া বিস্তৃতির কারণে শর্টফিল্মগুলো জনপ্রিয়তা পাচ্ছে। আমরা এই প্রক্রিয়ার সঙ্গে গতবছর থেকে আছি এবং যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছি। আমরা এমন ভালো কাজের সঙ্গে ভবিষ্যতেও থাকবো।

প্রাণ বেভারেজ লিমিটেড এর নির্বাহী পরিচালক আনিসুর রহমান বলেন, ‘প্রতিটি মানুষের মধ্যে ভালোবাসার অনেক গল্প লুকানো থাকে। সেটি হতে পারে বাবা-মায়ের প্রতি সন্তানের ভালোবাসা, ভাই-বোনের ভালোবাসা, প্রেমিক-প্রেমিকার ভালোবাসা। আবার এসব গল্পের সাথে জড়িয়ে থাকে যত্ন, বিশ্বাস ও নানা ধরনের ত্যাগ। আড়ালে থাকা ভালোবাসার এসব গল্প সকলের সামনে তুলে ধরতেই আমাদের এই প্রয়াস’।

আগ্রহীরা আগামী ৫ ফেব্রুয়ারি পর্যন্ত গল্প পাঠাতে পারবেন। সেখান থেকে সেরা গল্প নির্বাচন করবেন এসব শর্টফিল্ম এর জন্য নির্ধারিত নির্মাতা ও প্রযোজনা প্রতিষ্ঠান। আগামী ৬ ফেব্রুয়ারি বিজয়ীদের নাম ঘোষণা করা হবে প্রাণ ফ্রুটোর ভেরিফাইড ফেসবুক পেজে। বিজয়ীদের জন্য থাকবে প্রাণ ফ্রুটোর পক্ষ থেকে বিশেষ সম্মাননা।

শর্টফিল্মগুলো নির্মাণ করবেন জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীন ও আশফাক নিপুন।

এ প্রসঙ্গে নির্মাতা শিহাব শাহীন বলেন, ‘ভালোবাসার অনেক অজানা গল্প আছে যা আমাদের চলচ্চিত্রের গল্পের জন্য খুব প্রয়োজন। এই শর্টফিল্মগুলো নিয়ে কাজ করতে আমি মুখিয়ে আছি। আশা করি দর্শকদেরও ভাল লাগবে’।  

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন প্রাণ ফ্রুটো’র প্রধান বিপণন কর্মকর্তা আতিকুর রহমান ও ব্র্যান্ড ম্যানেজার আশফাকুর রহমান, পিআর প্রোডাকশনের প্রধান মাসুদুর রহমানসহ প্রাণ গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

পি