• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

সিএসইর ক্যাপিটাল মার্কেট ফেয়ার শুরু ১ ফেব্রুয়ারি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৮ জানুয়ারি ২০১৮, ১৫:১৪ | আপডেট : ১৮ জানুয়ারি ২০১৮, ১৫:৩৯
ফাইল ছবি
স্থানীয় ও বিদেশি বিনিয়োগকারীদের কাছে দেশের পুঁজিবাজারের ব্র্যান্ডিং করতে ষষ্ঠবারের মতো ‘ক্যাপিটাল মার্কেট অ্যান্ড ইনভেস্টমেন্ট ফেয়ার’ আয়োজন করতে যাচ্ছে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই)।

বন্দরনগরী চট্টগ্রামের জিইসি কনভেনশন সেন্টারে তিন দিনব্যাপী এ মেলা শুরু হবে ১ ফেব্রুয়ারি। এবারের মেলায় বাড়তি আয়োজন হিসেবে থাকছে ‘সিএসই-সিএমজেএফ ক্যাপিটাল মার্কেট বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড’ প্রদান।

সিএসই সূত্রে জানা গেছে, মেলায় পুঁজিবাজার বিষয়ক বিস্তারিত তথ্য আদান-প্রদান করতে নেয়া হচ্ছে বিভিন্ন কর্মসূচি। মার্চেন্ট ব্যাংক, ব্রোকারেজ হাউজসহ স্টেকহোল্ডাররা অংশ নেবে এ মেলায়। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৯টা পর্যন্ত চলবে মেলা। মেলার সমাপনী দিনের আয়োজনে থাকছে বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড।

সিএসই ও পুঁজিবাজার বিটের সংবাদকর্মীদের সংগঠন ক্যাপিটাল মার্কেট জার্নালিস্ট ফোরাম (সিএমজেএফ) যৌথভাবে প্রথমবারের মতো ‘বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড’ দিতে যাচ্ছে।

ঢাকা থেকে প্রকাশিত বিভিন্ন গণমাধ্যমে পুঁজিবাজার নিয়ে প্রতিবেদন করছেন, এমন যে কোনো প্রতিবেদক পুঁজিবাজার-সংশ্লিষ্ট রিপোর্ট অ্যাওয়ার্ডের জন্য জমা দিতে পারবেন।

২০১৭ সালের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে প্রকাশিত ও সম্প্রচারিত রিপোর্ট অ্যাওয়ার্ডের জন্য জমা দেওয়া যাবে। একজন সদস্য সর্বাধিক একটি রিপোর্ট জমা দিতে পারবেন।

আরও পড়ুন

এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়