• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

ঘরেই রেস্টুরেন্টের খাবারের স্বাদ দেবে ‘পাঠাও ফুড’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ জানুয়ারি ২০১৮, ১৮:০৭ | আপডেট : ১৬ জানুয়ারি ২০১৮, ১৮:৩৬
বাইক দিয়ে যাতায়াত করার জন্য দেশের সেরা অ্যাপ ‘পাঠাও’। এরই সঙ্গে স্বাদের খাবার মানুষের কাছে সহজে পৌঁছে দিতে এবার আসলো ‘পাঠাও ফুড।’

সোমবার রাজধানীতে পাঠাওয়ের প্রধান কার্যালয়ে উদ্বোধন করা হয় পাঠাওয়ের নতুন সার্ভিস ‘পাঠাও ফুড।

রাজধানীর আনাচে কানাচে অসাধারণ সব সুস্বাদু খাবার পাওয়া যায়। ঘরে বসেই খাদ্যপ্রেমীরা সব ধরনের খাবার উপভোগের সুযোগ পাবেন এই অভিনব সেবার মাধ্যমে।

--------------------------------------------------------
আরও পড়ুন: ফের পেছালো রিজার্ভ চুরির তদন্ত প্রতিবেদন
--------------------------------------------------------

পাঠাও ফুড সব খাদ্যপ্রেমীর সব ধরনের খাবার উপভোগ করার সুযোগ করে দেবার অভিনব উদ্যোগ গ্রহণ করেছে। পাঠাও তার গ্রাহকদের জন্যে নিয়ে এসেছে রাজধানীর সেরা সব রেস্টুরেন্টের সমাহার। এখন আর খাবারের জন্যে রেস্টুরেন্টে যাওয়ার প্রয়োজন হবে না বা দীর্ঘ লাইনের অপেক্ষার দিনও ফুরিয়ে যাবে।

এখন থেকে পাঠাও এর গ্রাহকরা ঘরে বা অফিসে বসেই নিশ্চিন্ত মনে রাজধানীর সেরা সব রেস্টুরেন্টের খাবার অর্ডার দেয়ার সুযোগ পাবেন। এখন গ্রাহকরা নিজ জোনের সব রেস্টুরেন্ট থেকে পাঠাও আ্যপ ব্যবহার করে খাবারের অর্ডার করতে পারবেন এবং ফোন করার ঝামেলা থেকে মুক্ত থাকবেন।

পাঠাও এর সিইও হুসেইন এম ইলিয়াস বলেছেন, গ্রাহকদের জীবনকে আরো আরামদায়ক করার আপ্রাণ প্রচেষ্টায় আমরা নিয়োজিত। এই নতুন প্ল্যাটফর্মের মাধ্যমে আমরা খাদ্যপ্রেমীদের খাদ্যের চাহিদা মেটানো ছাড়া হাজার হাজার পাঠাও রাইডারদের জীবিকা অর্জনের সুযোগ করে দিচ্ছি।

আরও পড়ুন:

এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়