• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাণিজ্য মেলায় চার খাবার দোকানকে ৮০ হাজার টাকা জরিমানা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ জানুয়ারি ২০১৮, ২০:০৩

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় চারটি খাবার দোকানকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার বিকেলে ঢাকা মহানগর পুলিশের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মশিউর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এসব জরিমানা আরোপ ও আদায় করা হয়।

মিথ্যা বিজ্ঞাপন, অতিরিক্ত মূল্য আদায়, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি, সঠিক ওজন না দেয়া, ক্ষতিকর দ্রব্য মিশিয়ে পণ্য বিক্রয়, ভেজাল ও নকল পণ্য বিক্রিসহ বিভিন্ন অপরাধে এসব দোকানকে এই জরিমানা করা হয়েছে।

মেলায় আর-১১, ১২, ১৩নং দোকানের দিল্লি শর্মা অ্যান্ড বিরিয়ানি হাউসকে ২০ হাজার টাকা, এফএস-২০, ২১ এর গ্রিনল্যান্ড হাউস লেকভিউ রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা, আর-১৪, ১৫ ও ১৬ এর আবুল হোটেল ও রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা এবং আর-৩ এর হাজীর বিরিয়ানিকেও ২০ হাজার টাকা জারিমানা করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মশিউর রহমান এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। তাকে সার্বিক সহযোগিতা করেন মেলার আইন-শৃঙ্খলার দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা মো. তোফাজ্জল হোসেনসহ কয়েকজন পুলিশ সদস্য।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মশিউর রহমান বলেন, আজ মেলায় প্রথম অভিযান ছিল। চার প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জারিমানা করা হয়েছে। যতদিন মেলা চলবে প্রতিদিন অভিযান অব্যাহত থাকবে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছুটির দিনে জমজমাট বাণিজ্য মেলা
ছুটির দিনে জমে উঠেছে বাণিজ্যমেলা
X
Fresh