• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গৃহসজ্জা বিষয়ক প্রদর্শনী ডিসেম্বরে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ সেপ্টেম্বর ২০১৬, ১২:২৬

গৃহসজ্জার বিশেষায়িত মেলা ‘হোমফেস্ট ঢাকা’ দ্বিতীয়বারের মতো হতে যাচ্ছে। আসছে ২ ও ৩ ডিসেম্বর রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির (আইসিসিবি) গুলনকশায় এ মেলা হবে।

গেল সোমবার দুপুরে কারওয়ান বাজারের ডেইলি স্টার ভবনের হলরুমে সংবাদ সম্মেলনে মেলার আয়োজক উইন্ডমিল অ্যাডভারটাইজিং লিমিটেডের এ তথ্য জানায়।

সংবাদ সম্মেলনে ধারণাপত্র তুলে ধরে উইন্ডমিল এমডি সাব্বির রহমান তানিম বলেন, মেলার আগে তরুণ ও উদীয়মান ডিজাইনারদের জন্য মাসব্যাপী ইন্টেরিয়র ডিজাইন কম্পিটিশন আয়োজন করা হচ্ছে। সেরা ডিজাইন ও সেরা দলের জন্য থাকছে নগদ ছয় লাখ টাকা পুরস্কার। প্রথম ধাপের প্রতিযোগিতা থেকে বাছাই করা ১৮ ডিজাইনারকে তিনটি গ্রুপে ভাগ করে দ্বিতীয় ধাপে প্রশিক্ষণ দেয়া হবে। এই ধাপে প্রত্যেক দলকে একটি ‘থিম’ ঠিক করে মাস্টারবেড, লিভিং রুম, ডাইনিং রুম, কিডস বেড, টয়লেট ও কিচেন রুম নিয়ে হোম ডেকোরেশনের পরিকল্পনা করতে হবে। মূল আয়োজনে তাদের কাজ হবে থিমভিত্তিক ফ্ল্যাটের পরিকল্পনা করা। সেরা থিমের জন্য থাকছে তিন লাখ টাকার পুরস্কার এবং প্রত্যেক সেরা কক্ষের জন্য থাকছে ৫০ হাজার টাকার পুরস্কার।

তিনি বলেন, আমাদের প্রতিভা ও সম্পদের কোনো অভাব নেই। দরকার শুধু একটি কমন প্ল্যাটফর্মের, যেখানে প্রতিভাবান তরুণরা তাদের সৃষ্টিশীল কাজ প্রদর্শনের সুযোগ পাবেন।

সংবাদ সম্মেলনে উইন্ডমিল অ্যাডভারটাইজিং লিমিটেডের চেয়ারম্যান রাশিদ খান, আম্বার গ্রুপের ডিরেক্টর অব অপারেশন এ বি এম সাইফুল হক মাসুদ, সুপার স্টার গ্রুপের মার্কেটিং বিভাগের প্রধান আফতাব মাহমুদ খুরশিদ, হাতিল ফার্নিচারের মার্কেটিং বিভাগের প্রধান ফিরোজ আল মামুন, বার্জার পেইন্টের জেনারেল ম্যানেজার এ কে এম সাদেক নওয়াজ উপস্থিতি ছিলেন।

প্রতিষ্ঠানের ওয়েবসাইট (www.homefestdhaka.com) এবং ফেসবুক (www.facebook.com/ homefestdhaka) পেজ থেকে বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

ডিএইচ/এসজেড

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh