• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ফাটাফাটি ফ্রাইডেতে ৭৫% পর্যন্ত মূল্যছাড় দারাজের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ নভেম্বর ২০১৭, ১৮:৩১

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ তৃতীয়বারের মতো আয়োজন করছে ফাটাফাটি ফ্রাইডে। প্রথম দুই বছরের সাফল্যের সূত্র ধরে টানা তৃতীয়বারের মতো আগামী ১৭ নভেম্বর এই ক্যাম্পেইন শুরু হচ্ছে। ১১ দিনব্যাপী দারাজের ফাটাফাটি ক্যাম্পেইনটি চলবে ২৭ নভেম্বর পর্যন্ত। এই মেগা ইভেন্টের টাইটেল স্পনসর ডেটল আর টেলিকম জায়ান্ট রবি থাকছে কো-স্পন্সর হিসেবে।

আয়োজক প্রতিষ্ঠান জানিয়েছে, পছন্দের পণ্যে আকর্ষনীয় ফ্ল্যাশ সেল ও অবিশ্বাস্য মূল্যছাড় থাকবে ইভেন্টটিতে। ক্যাম্পেইন চলাকালীন প্রতিদিন মধ্যরাতেই আনলক হবে বিশেষ বিশেষ ক্যাটাগরির পণ্য।

১৭ নভেম্বর আনলক হবে গ্রোসারী পণ্য। যেখানে থাকবে অসাধারণ সব ডিসকাউন্ট। আর ২৩ নভেম্বর আনলক হবে বহুল কাঙ্ক্ষিত মোবাইল ফোন ও ট্যাবলেট ক্যাটাগেরি। ২৪ তারিখ থেকে আনলক হবে সব ক্যাটাগেরির ওপর ছাড়।

দারাজের এই মেগা সেল ইভেন্টে প্রতিবারের মতো এবারো স্পেশাল ডাবল টাকা ভাউচার থাকছে।

ফাটাফাটি উৎসবকে আরো বেশি উৎসবমুখর করতে দারাজ ২৪, ২৫ ও ২৬ নভেম্বর ক্রেতাদের দিচ্ছে ফ্ল্যাশ সেল। এছাড়া বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ফেইসবুক মেসেঞ্জার কিউআর কোড ডিসকাউন্ট, ৯৯ টাকা ডিল, হুইল অফ ফরচুন, ফেসবুক লাইভ গিভঅ্যাওয়েসহ নানা কার্যক্রম।

দারাজের ক্রেতারা ক্যাম্পেইনজুড়ে পাবেন সুদবিহীন ইএমআই সুবিধা ও অতিরিক্ত ১০ শতাংশ মূল্যছাড়। তবে তাদের ব্যাংকিং পার্টনারদের ক্রেডিট বা ডেবিট কার্ড থাকতে হবে। পেমেন্ট পার্টনাররা হলো- সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, মিডল্যান্ড ব্যাংক, ইউসিবি, ঢাকা ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক।

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh