• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

রোমে সঙ্গীসহ রাত কাটানোর সুযোগ দিচ্ছে মাস্টারকার্ড

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৫ নভেম্বর ২০১৭, ১৯:৫৭

আসন্ন শীত মৌসুম উপলক্ষে মাস্টারকার্ড সম্প্রতি ‘রোমান হলিডে উইথ মাস্টারকার্ড’ নামে একটি ক্যাম্পেইন চালুর ঘোষণা দিয়েছে। এই ক্যাম্পেইনের আওতায় মাস্টারকার্ডধারীদের ‘প্রতিদিনের খরচের’ বিপরীতে একাধিক আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ থাকবে।

মাস্টারকার্ডের রোমান হলিডে ক্যাম্পেইন এর গ্র্যান্ড পুরস্কার হলো ৪ রাত এবং ৫ দিন সঙ্গীসহ রোমের রোমাঞ্চকর ট্রিপ। যার সব খরচ বহন করবে মাস্টারকার্ড।

এই ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা তাদের মাস্টারকার্ড ব্র্যান্ডেড ডেবিট, ক্রেডিট বা প্রিপেইড কার্ড ব্যবহার করে ন্যূনতম ২০ মার্কিন ডলার বা এর চেয়ে বেশি মূল্যমানের যেকোনো কেনাকাটার জন্য ৩ পয়েন্ট পাবেন। দেশের অভ্যন্তরে ন্যূনতম ১০০০ টাকা বা এর চেয়ে বেশি টাকার কেনাকাটা করলে ২ পয়েন্ট পাবেন।

বিজয়ীরা তাদের মাস্টারকার্ড ডেবিট, ক্রেডিট এবং প্রিপেইড কার্ড ব্যবহার করে অর্জিত সর্বোচ্চ পযয়েন্টের ভিত্তিতে নির্বাচিত হবে। এই উত্তেজনাপূর্ণ প্রচারাভিযান ১৫ জানুয়ারী ২০১৮ পর্যন্ত কার্যকর হবে।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল এ প্রসঙ্গে বলেন, ’সারাবিশ্বেই শীতকাল হচ্ছে এমন এক মৌসুম যখন খাওয়া-দাওয়া ও কেনাকাটাসহ মানুষের বিদেশে গিয়ে খরচ করার প্রবণতা বেশি থাকে। সেই লক্ষ্যে মাস্টারকার্ড ‘রোমান হলিডে উইথ মাস্টারকার্ড’ নামের ক্যাম্পেইনটি চালু করেছে। এর ফলে কার্ডহোল্ডাররা যত বেশি তাদের মাস্টারকার্ড ব্র্যান্ডেড ডেবিট, ক্রেডিট ও প্রিপেইড কার্ড ব্যবহার করবেন তত বেশি সংখ্যক পয়েন্ট অর্জন করে পুরস্কার অর্জনের সুযোগ পাবেন।

রোম হলো বিশ্বের সবচেয়ে রোমান্টিক ও আকর্ষণীয় স্থানগুলোর মধ্যে অন্যতম একটি। এ ছাড়াও শহরটিতে রয়েছে মনোমুগ্ধকর শিল্পকলা এবং প্রাচীন রোমান আমলের দৃষ্টিনন্দন সব স্থাপত্য নিদর্শন।

এই ক্যাম্পেইনের অংশ হিসাবে মাস্টারকার্ড ব্যবহারকারীদের অন্যান্য ট্রাভেল প্যাকেজ, বড় পর্দা টিভি, ট্যাবস, আইফোন ৭, ঘড়ি, ডাইনিং কুপন এবং উপহার ভাউচারের মতো অন্যান্য আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ রয়েছে।

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সূর্যের তাণ্ডব আর শেষের রোমাঞ্চে মুম্বাইয়ের দাপুটে জয়
সমুদ্রের রোমাঞ্চকর গল্প বলেন তারা, শোনান গান
শেষ ওভারের রোমাঞ্চে জয়ের ধারায় ফিরল রাজস্থান
রোমাঞ্চকর লড়াইয়ে বায়ার্নকে রুখে দিলো আর্সেনাল
X
Fresh