• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

১৩ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ অক্টোবর ২০১৭, ১২:৩৯

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৩ কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে। ৩০ জুন, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের জন্য এ লভ্যাংশের সুপারিশ করা হয়েছে। কোম্পানির প্রতিবেদন সূত্রে এ তথ্য জানা গেছে।

এমজেএল বাংলাদেশ:

শেয়ারহোল্ডারদের জন্য ২০১৭ সালের ৩০ জুন শেষে ৪৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে এমজেএল বাংলাদেশ। এ সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি আয় (ইপিএস) দেখিয়েছে ৬ টাকা ৫৮ পয়সা। আর শেয়ার প্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভিপিএস) দেখিয়েছে ৩৩ টাকা ৮৭ পয়সা।

বারাকা পাওয়ার

জ্বালানি খাতের কোম্পানি বারাকা পাওয়ারের পরিচালনা পর্ষদ ৫ শতাংশ নগদ ও ১৫ শতাংশ স্টক লভ্যাংশ দেওয়ার সুপারিশ করেছে। ৩০ জুন শেষ হওয়া হিসাব বছরে কোম্পানির ইপিএস হয়েছে ২ টাকা ৬৩ পয়সা। আর এনএভিপিএস হয়েছে ২০ টাকা ১২ পয়সা।

এএমসিএল প্রাণ

এএমসিএল প্রাণ লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ৩২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিটির ইপিএস হয়েছে ৬ টাকা ৮৭ পয়সা। আর এনএভি হয়েছে ৭১ টাকা ৭২ পয়সা।

ইউনিক হোটেল এন্ড রিসোর্ট

ইউনিক হোটেল এন্ড রিসোর্ট ৩০ জুন, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিটির ইপিএস ১ টাকা ৮০ পয়সা এবং এনএভিপিএস ৮৮ টাকা ৮২ পয়সা।

ড্রাগন সোয়েটার

ড্রাগন সোয়েটার শেয়ারহোল্ডারদের জন্য ১৫ শতাংশ স্টক লভ্যাংশ দেবে। ৩০ জুন শেষে কোম্পানিটির ইপিএস ১ টাকা ২৭ পয়সা। আর এনএভিপিএস ১৫ টাকা ৯৪ পয়সা।

ফরচুন সু’জ লিমিটেড

ফরচুন সু’জ ৩০ জুন, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের জন্য ১২ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা করেছে। এ সময়ে কোম্পানিটির ইপিএস ২ টাকা ৩ পয়সা। আর এনএভিপিএস ১৫ টাকা ২৪ পয়সা।

অলিম্পিক ইন্ডাষ্ট্রিজ লিমিটেড

৩০ জুন, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের জন্য ৪৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে অলিম্পিক ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের পরিচালনা পর্ষদ। এসময়ে ইপিএস ৮ টাকা ২২ পয়সা।

গ্লোবাল হেভি কেমিক্যাল লিমিটেড

গ্লোবাল হেভি কেমিক্যাল লিমিটেড শেয়ারহোল্ডারদের জন্য সমাপ্ত হিসাব বছরে ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৮ পয়সা। আর এনএভিপিএস ৫৩ টাকা ৮২ পয়সা।

মুন্নু সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড

মুন্নু সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড সমাপ্ত হিসাব বছরের জন্য ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ স্টক। কোম্পানিটির ইপিএস হয়েছে ১১ পয়সা। আর এনএভিপি হয়েছে ৯৪ টাকা ৩২ পয়সা।

মুন্নু জুট স্টাফলার্স লিমিটেড

মুন্নু জুট স্টাফলার্স লিমিটেড ১৫ শতাংশ স্টক লভ্যাংশ দেওয়ার সুপারিশ করেছে। কোম্পানিটির ইপিএস ৫৭ পয়সা। আর এনএভিপিএস হয়েছে ৫২ টাকা ২৫ পয়সা।

মিরাকল ইন্ডাষ্ট্রিজ লিমিটেড

মিরাকল ইন্ডাষ্ট্রিজ লিমিটেড সমাপ্ত হিসাব বছরের জন্য ৭ শতাংশ স্টক লভ্যাংশ ঘোষণা করেছে। কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ২৫ টাকা। আর এনএভিপিএস হয়েছে ৪৩ টাকা ৫৬ পয়সা।

অলিম্পিক এক্সেসরিজ

শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ স্টক লভ্যাংশ দেবে অলিম্পিক এক্সেসরিজ। কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ২৭ পয়সা। আর এনএভিপিএস হয়েছে ১৬ টাকা ১৮ পয়সা।

ফার কেমিক্যাল

ফার কেমিক্যাল ৩০ জুন, ২০১৭ সমাপ্ত হিসাব বছরে ১০ শতাংশ স্টক লভ্যাংশ দেওয়ার সুপারিশ করেছে।এ সময়ে কোম্পানিটি ইপিএস দেখিয়েছে ১ টাকা ৭৯ পয়সা। আর এনএভিপিএস দেখিয়েছে ১৫ টাকা ২৪ পয়সা।

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রমজানে পুঁজিবাজারে লেনদেনে নতুন সময়সূচি
ক্রমাগত পতনের পর চাঙ্গা পুঁজিবাজার
৩৫টি বাদে সব কোম্পানির ফ্লোর প্রাইস উঠে গেল
X
Fresh