• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

৯ কোম্পানির পর্ষদ সভা আজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ অক্টোবর ২০১৭, ১৩:০৪

পুঁজিবাজারে তালিকাভুক্ত নয় কোম্পানির পরিচালনা পর্ষদের সভা আজ অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিক এবং ৩০ জুন, ২০১৭ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশের ঘোষণা করা হবে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ডরিন পাওয়ারের পর্ষদ সভা আজ বিকেল সাড়ে তিনটায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি লভ্যাংশের ঘোষণা করা হতে পারে।

এসিআই লিমিটেডের পর্ষদ সভা বিকেল সাড়ে চারটায় অনুষ্ঠিত হবে। সভায় নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি লভ্যাংশের ঘোষণা আসতে পারে।

এসিআই ফরমুলেশন লিমিটেডের পর্ষদ সভা বিকেল সাড়ে তিনটায় অনুষ্ঠিত হবে। এতে নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

সায়হাম কটনের পর্ষদ সভা বিকেল সাড়ে তিনটায় অনুষ্ঠিত হবে। সভায় আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশের ঘোষণা হতে পারে।

এইচআর টেক্সটাইলের পর্ষদ সভা বিকেল সাড়ে তিনটায় অনুষ্ঠিত হবে। সভায় নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশের ঘোষণা আসতে পারে।

রিলায়েন্স ইন্স্যুরেন্সের পর্ষদ সভা বিকেল তিনটায় অনুষ্ঠিত হবে। সভায় তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের পর্ষদ সভা বিকেল তিনটায় অনুষ্ঠিত হবে। সভায় নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

এক্সিম ব্যাংকের পর্ষদ সভা বিকেল সাড়ে তিনটায় অনুষ্ঠিত হবে। সভায় তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

জিপিএইচ ইস্পাতের পর্ষদ সভা বিকেল তিনটায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে।

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh