• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বসুন্ধরা কনভেনশনে তিনদিনে পাঁচ প্রদর্শনী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ অক্টোবর ২০১৭, ২৩:২০

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আগামী ২৬ থেকে ২৮ অক্টোবর পর্যন্ত এই তিন দিনে পাঁচটি প্রদর্শনী অনুষ্ঠিত হবে। সোলার, পাওয়ার, কন-এক্সপো, সেফটি অ্যান্ড সিকিউরিটি এবং রিয়েল এস্টেট নিয়ে প্রদর্শনীগুলোর আয়োজন করছে সেমস গ্লোবাল।

রোববার সংবাদ সম্মেলনে সেমস গ্লোবাল গ্রুপের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক মেহেরুন এন ইসলাম এ তথ্য জানান।

মেহেরুন এন ইসলাম জানান, প্রদর্শনীতে বিদ্যুৎ উৎপাদন ও বিতরণ, সৌর বিদ্যুৎ, জ্বালানি, নবায়নযোগ্য জ্বালানি, নির্মাণ সামগ্রী, নির্মাণ কৌশল, যন্ত্রাংশ, সেফটি অ্যান্ড সিকিউরিটি এবং আবাসন শিল্পের পণ্য ও সেবা থাকবে।

তিনি বলেন, প্রদর্শনীগুলো হবে ভোক্তা ও উদ্যোক্তাদের জন্য একটি যুগোপযোগী প্লাটফর্ম। যেখানে ভোক্তা, উদ্যোক্তা, আমদানিকারক ও সরবরাহকারীদের সরাসরি আলোচনার সুযোগ থাকবে। উদ্যোক্তারা নতুন নতুন প্রযুক্তি ও সেবার সঙ্গে পরিচিত হতে পারবেন।

তিনি জানান, প্রদর্শনীতে ১৫টি দেশের ২৫০টি প্রতিষ্ঠানের ৩৫০টি স্টল থাকবে। বাংলাদেশের পাশাপাশি রাশিয়া, জাপান, যুক্তরাষ্ট্র, ইউক্রেন, সিঙ্গাপুর, চীন, ইংল্যান্ড, মালয়েশিয়া, দক্ষিণ কোরিয়া, ইতালি, জার্মানি ও তুরস্কের উদ্যোক্তারা অংশ নেবেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সেমস বাংলাদেশের নির্বাহী পরিচালক তানভির কামরুল ইসলাম, সেমস ইন্ডিয়ার প্রতিনিধি অভিষেক দাস, রহিমা আফরোজ অ্যানার্জি সার্ভিসের প্রধান নির্বাহী কর্মকর্তা মাইনুল ইসলাম খান।

এমসি/কে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্তুগালে বাংলাদেশি স্থপতি মেরিনা তাবাসসুমের স্থাপত্য প্রদর্শনী
নড়াইলে সুলতান আর্টক্যাম্প ও প্রদর্শনীর উদ্বোধন   
কাল শুরু হচ্ছে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী
বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরি লিমিটেডের সমরাস্ত্র প্রদর্শনীতে অংশগ্রহণ
X
Fresh