• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

রাজধানীতে ৫ দিনব্যাপী ফার্নিচার মেলা শুরু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৭ অক্টোবর ২০১৭, ২৩:২৩
‘আমার দেশ আমার আশা, দেশীয় ফার্নিচারে সাজাবো বাসা’এই স্লোগানকে সামনে রেখে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় নবরাত্রি হল ৪ এ শুরু হয়েছে পাঁচ দিনব্যাপী ১৪তম জাতীয় ফার্নিচার মেলা।

মঙ্গলবার (১৭ অক্টোবর) বেলা ১১টায় প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন এফবিসিসিআই এর প্রেসিডেন্ট মো. শফিউল ইসলাম (মহিউদ্দিন)। ডিজাইন অ্যান্ড টেকনোলজি সেন্টারের (ডিটিসি) আয়োজনে এবং বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতির (বিএফআইওএ) পৃষ্ঠপোষকতায় এই মেলা চলবে আগামী ২১ অক্টোবর পর্যন্ত। এবারের মেলায় দেশের শীর্ষস্থানীয় ২৯টি ফার্নিচার উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান অংশ নিয়েছে। মেলা উপলক্ষে আগত ক্রেতারা সব ফার্নিচারে ৫ থেকে ২০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতির সভাপতি সেলিম এইচ রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- বাংলাদেশ রফতানি উন্নয়ন ব্যুরোর ভাইস-চেয়ারম্যান বিজয় ভট্রাচার্য্য, বাংলাদেশ ফার্নিচার এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন এর সভাপতি কে.এম. আকতারুজ্জামান, বাংলাদেশ ফার্নিচার শিল্প মালিক সমিতির মহাসচিব ইলিয়াস সরকার, ভাইস চেয়ারম্যান ও মেলা কমিটির আহ্ববায়ক আলহাজ শেখ আব্দুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক এ করিম মজুমদার প্রমুখ।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত ক্রেতা ও দর্শণার্থীদের জন্য মেলা উন্মুক্ত থাকবে। মেলায় বিনামূল্যে প্রবেশ করা যাবে।

মেলায় হাতিল ফার্নিচার, পারটেক্স ফার্নিচার, ওমেগা ফার্নিচার, ব্রাদার্স ফার্নিচার, নাভানা ফার্নিচার, বেঙ্গল ফার্নিচার, উড আর্ট ফার্নিচার, হাইটেক ফার্নিচার এবং আকতার ফার্নিচারসহ দেশসেরা প্রতিষ্ঠানগুলোর স্টল রয়েছে।

সি/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়