• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সিটি ব্যাংকের সহায়তায় ঢাবির ব্যবসায় অনুষদের শিক্ষক লাউঞ্জের সংস্কার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ অক্টোবর ২০১৭, ১৭:৩৭

সিটি ব্যাংকের আর্থিক সহায়তায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষক লাউঞ্জ সংস্কার করা হয়েছে। শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আখতারুজ্জামান ৫৫ লাখ টাকা ব্যয়ে সংস্কারায়িত এই লাউঞ্জের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামাল উদ্দিন, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, সিটি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সোহেল আর কে হুসেইন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন প্রমুখ।

উপাচার্য অধ্যাপক আখতারুজ্জামান বলেন, সিটি ব্যাংক কর্তৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষক লাউঞ্জ সংস্কারে আর্থিক সহায়তা প্রদান করার জন্য। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এ ধরনের কাজে সিটি ব্যাংক সবসময় স্বাগত। আমি আশা করব সিটি ব্যাংকের সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম আরো বাড়বে।

সিটি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সোহেল আর কে হুসেইন বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে সামান্য হলেও অবদান রাখতে পেরে আমরা গর্বিত। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ চাইলে বিভিন্ন উন্নয়নমূলক কাজে আমরা অংশগ্রহণ করতে ইচ্ছুক আছি।

এ সময় সিটি ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের জন্য বিশেষ ক্রেডিট কার্ড, হোম লোন, কার লোন, কম সুদে ব্যাংকিং সেবা দেয়ার বিভিন্ন পরিকল্পনার কথা জানান।

সি/

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পচা মাংস বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা
ঢাবিতে ছাত্রলীগের ‘গেস্টরুমে’ অচেতন শিক্ষার্থী, তদন্ত কমিটি গঠন
আখাউড়ায় ফসলি জমির মাটি উত্তোলন, ২ ব্যবসায়ীকে জরিমানা
নবনিযুক্ত উপ-উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা বিএসএমএমইউ শিক্ষক-কর্মকর্তাদের
X
Fresh