• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

৫ কোম্পানির পরিচালনা পর্ষদের সভা আজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ অক্টোবর ২০১৭, ১৪:১৩

পুঁজিবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির পরিচালনা পর্ষদের সভা আজ (মঙ্গলবার) বিকেলে অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হচ্ছে- জেএমআই সিরিঞ্জ অ্যান্ড মেডিকেল ডিভাইস লিমিটেড, স্টাইল ক্রাফট লিমিটেড, শাশা ডেনিমস লিমিটেড, শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও হাইডেলবার্গ সিমেন্ট লিমিটেড।

সভায় চার কোম্পানির ৩০ জুন, ২০১৭ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। আর এক কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ-ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

শাশা ডেনিমস

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি শাশা ডেনিমস লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ২০১৬ সালে ২৫ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছিল।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা বিকেল ৩টায় হবে। সভা থেকে প্রথমবারের মতো আসতে পারে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশের ঘোষণা।

হাইডেলবার্গ সিমেন্ট

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি হাইডেলবার্গ সিমেন্ট লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা দুপুর ২টা ৪৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

জেএমআই সিরিঞ্জ

জেএমআই সিরিঞ্জ অ্যান্ড মেডিকেল ডিভাইস লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আজ বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ২০১৬ সালে ৩৫ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছিল।

স্টাইল ক্রাফট

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি স্টাইল ক্রাফট লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আজ বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ২০১৬ সালে ৭৫ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছিল।

এমসি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেক্সিমকোর ২৬২৫ কোটি টাকার জিরো কুপন বন্ড অনুমোদন
রমজানে পুঁজিবাজারে লেনদেনে নতুন সময়সূচি
ক্রমাগত পতনের পর চাঙ্গা পুঁজিবাজার
৩৫টি বাদে সব কোম্পানির ফ্লোর প্রাইস উঠে গেল
X
Fresh