• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

লিনেক্সের সঙ্গে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের চুক্তি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৫৫

আমেরিকান ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড লিনেক্স এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি) এর মধ্যে ব্যবসায়িক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বৃহস্পতিবার এ চুক্তি স্বাক্ষরিত হয়।

এ সময় লিনেক্সের চিফ অপারেটিং অফিসার গোলাম শাহরিয়ার কবীর এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ডিএমডি এবং চিফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন।

এই চুক্তি অনুযায়ী মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের এমপ্লয়িরা লিনেক্সের সব পণ্যে এবং মোবাইল ফোন ক্রয়ে সর্বোচ্চ ২০% ছাড়ের সুবিধা পাবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন বেঙ্গল গ্রুপের সিএমও আফতাব মাহমুদ খুরশিদ, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের হেড অফ কার্ডস মোহাম্মদ আনোয়ার হোসেন এবং হেড অফ পে-রোল ব্যাংকিং সুলতানা সিকদার অহনা।

লিনেক্সের সিওও গোলাম শাহরিয়ার কবীর আরটিভি অনলাইনকে জানান, রিসার্চ এবং ডেভেলপমেন্টের মাধ্যমে লিনেক্স ইলেক্ট্রনিক্সের পণ্যগুলো দেশে নিয়ে আসা হয়েছে। যা বাংলাদেশের আবহাওয়া উপযোগী।

প্রয়োজনীয় বিক্রয়োত্তর সেবা নিশ্চিতের পাশাপাশি ভোক্তার চাহিদা অনুযায়ী ক্রয়ক্ষমতার মধ্যেই গুণগত মানসম্পন্ন পণ্য সরবরাহ করে ‘লিনেক্স’।

তিনি জানান, ক্রেতা সন্তুষ্টি লিনেক্সের মূল লক্ষ্য। দেশব্যাপী সব জেলা এবং থানাগুলোতে এক্সক্লুসিভ আউটলেটের মাধ্যমে বেঙ্গল গ্রুপ লিনেক্স ইলেক্ট্রনিক্সের পণ্য ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh