• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জয়পুরহাটের স্বপ্ন ইলেকট্রনিক্সকে লিনেক্সের ডিলার সার্টিফিকেট প্রদান

আরটিভি অনলাইন ডেস্ক

  ২২ আগস্ট ২০১৭, ২২:১০

জয়পুরহাট সদরের স্বপ্ন ইলেকট্রনিক্স এর স্বত্ত্বাধিকারী মো. মশিউর রহমানকে লিনেক্স ইলেকট্রনিক্স বিডি লি: এর ডিলার সার্টিফিকেট দেয়া হয়েছে।

মঙ্গলবার রাজধানীর তেজগাঁওয়ে বেঙ্গল স্কয়ারে বেঙ্গল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু তার হাতে এই সার্টিফিকেট তুলে দেন।

এসময় তিনি লিনেক্স এর অগ্রযাত্রায় সন্তুষ্টি প্রকাশ করেন এবং এর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, লিনেক্স এর সিওও গোলাম শাহরিয়ার কবীর, এজিএম সেলস অনুপ কুমার নাথ এবং স্থানীয় প্রতিনিধিরা ।

আমেরিকান ব্র্যান্ড লিনেক্স বাংলাদেশের আবহাওয়ায় উপযোগী পণ্য।রিসার্চ এবং ডেভেলপমেন্টের মাধ্যমে লিনেক্স ইলেক্ট্রনিক্সের পণ্যগুলো আমদানি করা হয়ে থাকে। এছাড়া প্রয়োজনীয় বিক্রয়োত্তর সেবা নিশ্চিতের পাশাপাশি ভোক্তার চাহিদা অনুযায়ী ক্রয়ক্ষমতার মধ্যেই গুণগত মানসম্পন্ন পণ্য সরবরাহ করে ‘লিনেক্স’।

সাধ্যের মধ্যে সাশ্রয়ী দামে বিশ্বমানের ইলেক্ট্রনিক্স পণ্য দেশের প্রতিটি ঘরে পৌঁছে দিতে এ্ররই মধ্যে সারাদেশে লিনেক্সের ৫৫টি শোরুম উদ্বোধন করা হয়েছে।

ঈদুল আজহাকে সামনে রেখে এসব শোরুমে লিনেক্স ইলেক্ট্রনিক্স রেফ্রিজারেটরের অনেক নতুন মডেল নিয়ে এসেছে এবং এক্ষেত্রে গ্লাস ডোর এর ওপর সবচেয়ে বেশি গুরুত্ব দেয়া হয়েছে।

‘জীবনের প্রেরণায় লিনেক্স সবসময় আপনাদের সাথে’ এই ব্র্যান্ড প্রমিজ নিয়ে আমেরিকান ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড লিনেক্স সবধরনের ইলেক্ট্রনিক্স পণ্য বাংলাদেশে বাজারজাত করছে। সম্প্রতি লিনেক্স ব্র্যান্ড এর সাথে যুক্ত হয়েছে মোবাইল ফোন।

এছাড়া এসব শোরুমে পাওয়া যাচ্ছে লিনেক্সের ফুল এইচডি স্মার্ট এলইডি টেলিভিশন, ইকো ফ্রেন্ডলি এয়ার কন্ডিশনার, অটোমেটিক ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, আন্তর্জাতিক মানের ব্লেন্ডার, প্রেসার কুকার, রাইসকুকার, গ্যাসকুকার, কিচেন চিমনি, স্যান্ডউইচ মেকার, রুটি মেকার, ইলেকট্রিক কেটলি এবং চুলাসহ বিভিন্ন রকম ইলেক্ট্রনিক সামগ্রী।

এমকে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh