• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

গ্রামীণফোনের নতুন সিএফও কার্ল এরিক ব্রোতেন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ আগস্ট ২০১৭, ২২:২২

দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের প্রধান আর্থিক কর্মকর্তা(সিএফও) হিসেবে নিয়োগ পেয়েছেন কার্ল এরিক ব্রোতেন। আসছে ১ সেপ্টেম্বর থেকে তার নিয়োগ কার্যকর হবে।

গ্রামীণফোনের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে তিনি টেলিনরের মালয়েশিয়ান অপারেটর ডিজির সিএফও ছিলেন। তারও আগে তিনি টেলিনর পাকিস্তান এবং টেলিনর হাঙ্গেরির সিএফও ছিলেন।

টেলিনর গ্রুপে ২০ বছরের বেশি অভিজ্ঞতাসম্পন্ন কার্ল টেলিনর নরওয়ে, টেলিনর বিজনেস সলিউশনস, রাশিয়াতে টেলিনরের মালিকানাধীন প্রতিষ্ঠানে উচ্চপদে কাজ করেছেন।

কার্ল এরিক বলেন, ছয় কোটিরও বেশি মানুষকে টেলিযোগাযোগ এবং ডিজিটাল সেবা প্রদানকারী এই প্রতিষ্ঠানে যোগ দিতে পেরে আমি সম্মানিত বোধ করছি। নরওয়ের অ্যাগডের ইউনিভার্সিটি কলেজ থেকে তিনি আন্তর্জাতিক ব্যবস্থাপনায় ব্যবসায় প্রশাসন ডিগ্রি অর্জন করেন।

অন্যদিকে গ্রামীণফোনের ফাইন্যান্সিয়াল অ্যাকাউন্টিং অ্যান্ড রিপোর্টিং শাখার পরিচালক মুস্তাফা আলিম আওলাদকে কোম্পানির ডেপুটি সিএফও নিয়োগ দেয়া হয়েছে। তিনি ২০১৩ সালে পরিচালক করপোরেট ফাইন্যান্স অ্যান্ড ট্রেজারি হিসেবে গ্রামীণফোনে যোগ দেন।

ব্যাংকিং ও আর্থিক খাতে দেশে-বিদেশে তার কাজের দীর্ঘ অভিজ্ঞতা আছে। তিনি যেসব প্রতিষ্ঠানে কাজ করেছেন তাদের মধ্যে আছে কেপিএমজি, বার্কলেজ ব্যাংক, এইচএসবিসি, এবি ব্যাংক।

গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি বলেন, আমি কার্লকে বাংলাদেশ এবং গ্রামীণফোন পরিবারে স্বাগত জানাতে পেরে আনন্দিত। এশিয়া এবং ইওরোপিয়ান বাজারে তার দীর্ঘ অভিজ্ঞতার সাথে আওরাদের বাংলাদেশের আর্থিক বাজারের বিপুল অভিজ্ঞতা গ্রামীণফোনকে বাংলাদেশের নেতৃস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হওয়ার দিকে পথ দেখাবে।

এমসি/

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সর্বনিম্ন রিচার্জ নিয়ে গ্রামীণফোনের নতুন সিদ্ধান্ত
গ্রামীণফোনের সর্বনিম্ন রিচার্জ নির্ধারণ
X
Fresh