• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আমেরিকান ব্র্যান্ড লিনেক্সের ৫৩ তম শাখা বহদ্দারহাটে (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ আগস্ট ২০১৭, ১৪:৫৬

সাধ্যের মধ্যে সাশ্রয়ী দামে বিশ্বমানের ইলেক্ট্রনিক্স পণ্য পৌঁছে দিতে আমেরিকান ব্র্যান্ড লিনেক্স এখন বন্দরনগরী চট্টগ্রামের বহদ্দারহাটে।

মঙ্গলবার ৫৩তম এক্সক্লুসিভ শো-রুমটির উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চীফ অপারেটিং অফিসার গোলাম শাহরিয়ার কবীর।

এ সময় আরো উপস্থিত ছিলেন সিনিয়র আর এস এম মো. রায়হান উদ্দীন চৌধুরী এবং নিউ আল আলিফ ইলেক্ট্রনিক্স এর স্বত্বাধিকারী এস এম নাজমুল হক বাদশা।

গোলাম শাহরিয়ার কবীর জানান, আসন্ন ঈদ উপলক্ষে লিনেক্স ইলেক্ট্রনিক্স রেফ্রিজারেটরের অনেক নতুন মডেল নিয়ে এসেছে এবং এক্ষেত্রে গ্লাস ডোর এর উপর সবচেয়ে বেশি গুরুত্ব দেয়া হয়েছে।

তিনি জানান, রিসার্চ এবং ডেভেলপমেন্টের মাধ্যমে লিনেক্স ইলেক্ট্রনিক্সের পণ্যগুলো দেশে নিয়ে আসা হয়েছে। যা বাংলাদেশের আবহাওয়া উপযোগী। প্রয়োজনীয় বিক্রয়োত্তর সেবা নিশ্চিতের পাশাপাশি ভোক্তার চাহিদা অনুযায়ী ক্রয়ক্ষমতার মধ্যেই গুণগত মানসম্পন্ন পণ্য সরবরাহ করে ‘লিনেক্স’।

তিনি আরো জানান, ক্রেতা সন্তুষ্টি লিনেক্সের মূল লক্ষ্য। দেশব্যাপী সব জেলা এবং থানাগুলোতে এক্সক্লুসিভ আউটলেটের মাধ্যমে বেঙ্গল গ্রুপ লিনেক্স ইলেক্ট্রনিক্সের পণ্য ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে। শোরুম উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য পণ্যের ওপর ১০ শতাংশ ছাড় দেয়া হচ্ছে।

এ শোরুমে পাওয়া যাচ্ছে লিনেক্সের রেফ্রিজারেটর, ফুল এইচডি স্মার্ট এলইডি টেলিভিশন, ইকো ফ্রেন্ডলি এয়ার কন্ডিশনার, অটোমেটিক ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, আন্তর্জাতিক মানের ব্লেন্ডার, প্রেসার কুকার, রাইসকুকার, গ্যাসকুকার, কিচেন চিমনি, স্যান্ডউইচ মেকার, রুটি মেকার, ইলেকট্রিক কেটলি এবং চুলাসহ বিভিন্ন রকম ইলেক্ট্রনিক সামগ্রী।

এমসি/এমকে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh