• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এনআরবি ব্যাংকের সঙ্গে লিনেক্সের চুক্তি সই (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ আগস্ট ২০১৭, ২০:৫২

গ্রাহককে আরো সহজলভ্য সেবা দিতে এনআরবি ব্যাংকের সঙ্গে চুক্তি সই করলো বেঙ্গল গ্রুপের প্রতিষ্ঠান লিনেক্স ইলেক্ট্রনিক্স লিমিটেড।

এনআরবি কার্ড ব্যবহার করে এখন থেকে আমেরিকার ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড লিনেক্সের পণ্য অতিরিক্ত মূল্য পরিশোধ ছাড়াই সহজ কিস্তিতে কিনতে পারবেন গ্রাহকরা।

বিশেষ সুবিধা পাবেন এনআরবি ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরাও।

লিনেক্সের পক্ষে চিফ অপারেটিং অফিসার (সিওও) গোলাম শাহরিয়ার কবির এবং এনআরবির পক্ষে কার্ড ডিভিশনের প্রধান শফিকুল ইসলাম চুক্তি সই করেন।

এ সময় বেঙ্গল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু, সিএমও আফতাব মাহমুদ খুরশিদ, এনআরবি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মেহমুদ হোসাইন, ডিএমডি সালাউদ্দিন আহমেদসহ দুটি প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

লিনেক্সের শোরুমে পাওয়া যাচ্ছে লিনেক্সের রেফ্রিজারেটর, ফুল এইচডি স্মার্ট এলইডি টেলিভিশন, ইকো ফ্রেন্ডলি এয়ার কন্ডিশনার, অটোমেটিক ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, আন্তর্জাতিক মানের ব্লেন্ডার, প্রেসার কুকার, রাইসকুকার, গ্যাসকুকার, কিচেন চিমনি, স্যান্ডউইচ মেকার, রুটি মেকার, ইলেকট্রিক কেটলি এবং চুলাসহ বিভিন্ন রকম ইলেক্ট্রনিক সামগ্রী।

লিনেক্সের সিওও গোলাম শাহরিয়ার কবীর আরটিভি অনলাইনকে জানান, রিসার্চ এবং ডেভেলপমেন্টের মাধ্যমে লিনেক্স ইলেক্ট্রনিক্সের পণ্যগুলো দেশে নিয়ে আসা হয়েছে। যা বাংলাদেশের আবহাওয়া উপযোগী। প্রয়োজনীয় বিক্রয়োত্তর সেবা নিশ্চিতের পাশাপাশি ভোক্তার চাহিদা অনুযায়ী ক্রয়ক্ষমতার মধ্যেই গুণগত মানসম্পন্ন পণ্য সরবরাহ করে ‘লিনেক্স’।

তিনি জানান, ক্রেতা সন্তুষ্টি লিনেক্সের মূল লক্ষ্য। দেশব্যাপী সব জেলা এবং থানাগুলোতে এক্সক্লুসিভ আউটলেটের মাধ্যমে বেঙ্গল গ্রুপ লিনেক্স ইলেক্ট্রনিক্সের পণ্য ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে। এনআরবি ব্যাংকের সঙ্গে এই চুক্তির ফলে গ্রাহকরা আরো সহজ প্রক্রিয়ায় লিনেক্স পণ্য কিনতে পারবেন।

এসজে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh