• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ আগস্ট ২০১৭, ১৭:২৬

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার সার্ভিসেস বিভাগ ও চাকরি ডটকম’র যৌথ উদ্যোগে ‘Communication in Job Interview’ শীর্ষক ক্যারিয়ার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের বনানীর সেমিনার হলে সেমিনারটি অনুষ্ঠিত হয়।

সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ট কবি, কথা সাহিত্যিক, দৈনিক প্রথম আলোর সহযোগী সম্পাদক ও কিশোর আলো ম্যাগাজিনের সম্পাদক জনাব আনিসুল হক শিক্ষার্থীদেরকে নানাভাবে দক্ষতা অর্জনের চেষ্টা করার পরামর্শ দেন।এছাড়া তিনি সিভি লেখার বিভিন্ন টেকনিক সম্পর্কেও বলেন। মাদক থেকে দূরে থেকে দেশের জন্য উন্নয়নমূলক কাজ করতে অনুপ্রাণিত করেন শিক্ষার্থীদেরকে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এএনএম মেশকাত উদ্দীনের সভাপতিত্বে এতে সম্মানিত অতিথি হিসেবে বোর্ড অব ট্রাস্টিজ, সাউথইস্ট বিশ্ববিদ্যালয় ট্রাস্ট’র সদস্য জনাব এম. কামালউদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।

সেমিনারে বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার সার্ভিসেস বিভাগের ইনচার্জ দীপ্তি সরকার স্বাগত বক্তব্য রাখেন। পারফরমেন্স এনহান্সমেন্ট ক্যাটালিস্ট’র করপোরেট ট্রেইনার জনাব মোহাম্মদ মাসুদ রায়হান মূল বক্তব্য রাখেন।

মাসুদ রায়হান সিভি লেখা, চাকরির সাক্ষাৎকারের বিভিন্ন টেকনিক বিষয়ক গুরুত্বপূর্ণ বক্তব্য শিক্ষার্থীদের কাছে উপস্থাপন করেন।

এছাড়া অন্যান্যের মধ্যে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর জেনারেল কাজী ফকরুদ্দীন আহমেদ, বোর্ড অব ট্রাস্টিজের প্রধান সমন্বয়ক ও সেক্রেটারি উইং কমান্ডার মোঃ আহমোদুর রশীদ উপস্থিত ছিলেন।

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh