• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

লিনেক্স এখন রাজধানীর গুলশানে (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ জুলাই ২০১৭, ১৯:০০

'সাধ্যের মধ্যে সাশ্রয়ী দামে' বিশ্বমানের ইলেক্ট্রনিক্স পণ্য পৌঁছে দিতে আমেরিকান ব্র্যান্ড লিনেক্স এখন গুলশানের প্রগতি সরণিতে। বৃহস্পতিবার ৪৫তম এক্সক্লুসিভ শো-রুমটি উদ্বোধন করেন বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান ও সংসদ সদস্য মোরশেদ আলম।

এ সময় উপস্থিত ছিলেন লিনেক্স ইলেক্ট্রনিক্সের চিফ অপারেটিং অফিসার (সিওও) গোলাম শাহরিয়ার কবীর, সিএমও আফতাব খুরশিদ মাহমুদ। পরে মোরশেদ আলম শোরুমটি ঘুরে দেখেন এবং উপস্থিত ক্রেতা-দর্শনার্থীদের সঙ্গে পণ্যের মান নিয়ে কথা বলেন।

এই শো-রুমে পাওয়া যাচ্ছে লিনেক্সের রেফ্রিজারেটর, ফুল এইচডি স্মার্ট এলইডি টেলিভিশন, ইকো ফ্রেন্ডলি এয়ার কন্ডিশনার, অটোমেটিক ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, আন্তর্জাতিক মানের ব্লেন্ডার, প্রেসার কুকার, রাইসকুকার, গ্যাসকুকার, কিচেন চিমনি, স্যান্ডউইচ মেকার, রুটি মেকার, ইলেকট্রিক কেটলি এবং চুলাসহ বিভিন্ন রকম ইলেক্ট্রনিক সামগ্রী।

লিনেক্সের সিওও গোলাম শাহরিয়ার কবীর আরটিভি অনলাইনকে জানান, রিসার্চ এবং ডেভেলপমেন্টের মাধ্যমে লিনেক্স ইলেক্ট্রনিক্স এর পণ্যগুলো দেশে নিয়ে আসা হয়েছে। যা বাংলাদেশের আবহাওয়া উপযোগী। প্রয়োজনীয় বিক্রয়োত্তর সেবা নিশ্চিতের পাশাপাশি ভোক্তার চাহিদা অনুযায়ী ক্রয়ক্ষমতার মধ্যেই গুণগত মানসম্পন্ন পণ্য সরবরাহ করে ‘লিনেক্স’।

তিনি জানান, ক্রেতা সন্তুষ্টি লিনেক্সের মূল লক্ষ্য। দেশব্যাপী সব জেলা এবং থানাগুলোতে এক্সক্লুসিভ আউটলেটের মাধ্যমে বেঙ্গল গ্রুপ লিনেক্স ইলেক্ট্রনিক্সের পণ্য ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে। শোরুম উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য পণ্যের ওপর ১০ শতাংশ ছাড় দেয়া হচ্ছে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh