• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাজেট পরবর্তী নৈশভোজে অংশ নিলেন প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ জুন ২০১৭, ০৮:২৩

বাজেট পরবর্তী নৈশভোজে অংশ নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এ নৈশভোজের আয়োজোন করেন।

এদিন সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানস্থলে পৌঁছলে তাকে স্বাগত জানান অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

পরে শেখ হাসিনা অর্থমন্ত্রীকে সঙ্গে নিয়ে অতিথিদের টেবিলে যান এবং তাদের সঙ্গে কুশল বিনিময় করেন।

অনুষ্ঠানে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা, সংসদে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, এ্যামিরিটাস অধ্যাপক ড. আনিসুজ্জামান ও ড. রফিকুল ইসলাম, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, বিশ্ববিদ্যালয়ের মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক ড. আবদুল মান্নানসহ প্রধানমন্ত্রীর উপদেষ্টাবৃন্দ, প্রতিমন্ত্রীগণ, চিফ হুইপ, হুইপবৃন্দ, সংসদ সদস্যগণ, তিনবাহিনীর প্রধান, এ্যাটর্নি জেনারেল, খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা, সম্পাদক ও জ্যেষ্ঠ সংবাদিকবৃন্দ, শিক্ষাবিদ, ব্যবসায়ী নেতৃবৃন্দ, বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ ঊর্ধ্বতন বেসামরিক ও সামরিক কর্মকর্তাগণ যোগ দেন।

উচ্চতর প্রবৃদ্ধি, স্বল্প মুদ্রাস্ফীতি ও বিনিয়োগ বৃদ্ধির লক্ষ্যে জাতীয় সংসদ বৃহস্পতিবার ২০১৭-২০১৮ অর্থবছরের জন্য ৪ লাখ ২৬৬ কোটি টাকার বাজেট অনুমোদন করে।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh