• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

লিনেক্স এখন জয়দেবপুরে (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ জুন ২০১৭, ২৩:৪২

‘জীবনের প্রেরণায় লিনেক্স সবসময় আপনাদের সঙ্গে’ এ স্লোগানে বিশ্ববিখ্যাত আমেরিকান ব্র্যান্ড লিনেক্সের ৩০তম শো-রুম উদ্বোধন হলো গাজীপুরের জয়দেবপুরের জোড়াপুকুরে।

রোববার শোরুমটি যৌথভাবে উদ্বোধন করেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য ও বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান আলহাজ মোরশেদ আলম।

এসময় উপস্থিত ছিলেন, বেঙ্গল গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর হুমায়ুন কবির বাবলু, সিএমও আফতাব মাহমুদ খুরশিদ এবং লিনেক্স ইলেক্ট্রনিক্সের চিফ অপারেটিং অফিসার গোলাম শাহরিয়ার কবীর।

লিনেক্স-এর এ শোরুমে পাওয়া যাবে রেফ্রিজারেটর, ফুল এইচডি এলইডি টিভি, টেলিভিশন, ইকো ফ্রেন্ডলি এয়ার কন্ডিশনার, অটোমেটিক ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, ব্লেন্ডার, প্রেসার কুকার, জুস মেকার, জুস ব্লেন্ডার, ওভেন, রাইস কুকারসহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও গৃহস্থালি পণ্য।

এরইমধ্যে লিনেক্স ইলেকট্রনিক্স দেশজুড়ে গ্রাহক জনপ্রিয়তা পেয়েছে। এছাড়া বাজারে জনপ্রিয় মোবাইল কোম্পানীর সঙ্গে পাল্লা দিয়ে লিনেক্স মোবাইল ফোন গ্রাহকদের আস্থা অর্জন করেছে।

কোম্পানি সূত্র জানায়, বাংলাদেশের আবহাওয়ার সঙ্গে সামঞ্জস্য রেখে আমেরিকান বিখ্যাত ব্র্যান্ড লিনেক্সের পণ্যগুলো তৈরি করা হয়েছে। বিক্রয়োত্তর সেবার পাশাপাশি গ্রাহকদের ক্রয়ক্ষমতার মধ্যেই গুণগত মানসম্পন্ন পণ্য তৈরি করছে। বাংলাদেশে লিনেক্সপণ্য বাজারজাত করছে বেঙ্গল গ্রুপ।

এইচটি/এমসি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh