• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এসিআইয়ের সহায়তায় মটরবাইকে ভারত ভ্রমণ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ মে ২০১৭, ২৩:০৬

বাংলাদেশ সরকার ২০১৭ সালকে পর্যটন বর্ষ হিসাবে ঘোষণা করেছে। তারই অংশ হিসাবে দেশের পর্যটন খাত তুলে ধরতে মোটর সাইকেলে বাংলাদেশসহও ভারত ভ্রমণ করছেন বাংলাদেশি পর্যটক যুগল। তারা যশোর, বেনাপোল, কলকাতা, বারাসাতসহ ভারত ও বাংলাদেশের বেশ কয়েকটি উল্লেখযোগ্য স্থান ভ্রমণ করবেন। এর আগেও এ দম্পতি দেশের ৬৪টি জেলা মোটর সাইকেল যোগে ভ্রমণ করেন।

বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সহযোগী হিসাবে এসিআই মটরস্ বাংলাদেশে পর্যটনের প্রচারণার অংশ হিসাবে উদ্যোগ গ্রহণ করেছে।

গেলো শুক্রবার বাংলাদেশ এবং ভারত সরকারের যৌথ উদ্যোগে পর্যটক-যুগল আলমগীর আহমেদ চৌধুরী ও চৌধুরাণী দিপালী আহমেদ জাতীয় সংসদ ভবনের সামনে থেকে বাংলাদেশ ও ভারত ভ্রমণের এ যাত্রা শুরু করেন।

বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত সচিব) ড. মো. নাসির উদ্দিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পর্যটক-যুগলের যাত্রার উদ্বোধন করেন।

ইয়ামাহা বিশ্বব্যাপি একটি অতি পরিচিত ব্র্যান্ড। ইয়ামাহা মোটর বাইক আর্ন্তজাতিকভাবে অত্যান্ত জনপ্রিয় মোটর সাইকেল। ইয়ামাহা মোটর বাইকের নতুন আধুনিক মডেলগুলো ইতোমধ্যে তরুণ সমাজের কাছে আকর্ষণীয় ব্র্যান্ড হিসাবে গ্রহণ যোগ্যতা পেয়েছে।

বাংলাদেশে ইয়ামাহা মোটর সাইকেলের একমাত্র পরিবেশক এসিআই মটরস্ লিমিটেড। এসিআই লিমিটেডের অন্যতম সহযোগী প্রতিষ্ঠান হিসাবে এসিআই মটরস ২০০৭ সালে বানিজ্যিকভাবে যাত্রা শুরু করে। গ্রাহকদের দ্রুত সেবা প্রদানের লক্ষ্যে বর্তমানে সারাদেশে এসিআই মটরস্ ২৭ টির ও বেশি ৩ এস ডিলার পয়েন্ট স্থাপন করেছে।

বাংলাদেশের পর্যটন শিল্পকে জনপ্রিয় করতে ও এই উদ্যোগকে উৎসাহিত করতে গত ২০শে এপ্রিল ২০১৭ এসিআই মটরস্ এ দম্পতিকে একটি ইয়ামাহা ফেজার ভি-২ মোটর সাইকেল উপহার দেয়।

এমসি/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh