close
ঢাকা, সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭ | ০৪ পৌষ ১৪২৪

মিলাকে মারধর করায় স্বামী গ্রেপ্তার

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৬ অক্টোবর ২০১৭, ১৯:৩৬ | আপডেট : ০৬ অক্টোবর ২০১৭, ১৯:৪৪
জনপ্রিয় কণ্ঠশিল্পী মিলার স্বামী পারভেজ সানজারিকে গ্রেপ্তার করেছে উত্তরার পশ্চিম থানা পুলিশ। মারধর ও যৌতুকের অভিযোগে দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন। মামলার নম্বর ৪(১০)২০১৭। বৃহস্পতিবার রাতেই তার স্বামীকে গ্রেপ্তার করা হয়।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন খান এ তথ্য আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

জানা গেছে, বেশ কিছুদিন ধরেই স্বামীর সঙ্গে দ্বন্দ্ব চলছে মিলার। কয়েক দিন আগে মিলার ডিভোর্সের গুঞ্জন ছড়িয়ে পড়ে। তবে আরটিভি অনলাইনের কাছে বিষয়টি অস্বীকার করেছিলেন মিলা।

একাধিক সূত্র থেকে আরটিভি অনলাইন নিশ্চিত হয়েছিল- স্বামীর সঙ্গে মনোমালিন্য চলছে মিলার। যেকোনো মুহূর্তে আনুষ্ঠানিকভাবে সবাইকে হয়তো বিবাহবিচ্ছেদের কথা জানাবেন এই কণ্ঠশিল্পী। স্বামীর সঙ্গে সম্পর্ক যে ভালো যাচ্ছে না সেটা এবার পরিষ্কার হলো।

এ বিষয়ে কথা বলার জন্য মিলার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার নম্বরটি বন্ধ পাওয়া যায়। এদিকে মিলার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, মিলা এখন অসুস্থ। বৃহস্পতিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন মিলা। 

পপ গায়িকা মিলা ১০ বছর প্রেমের পর চলতি বছরের ১২ মে পারিবারিকভাবে পারভেজ সানজারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। পারভেজ সানজারি ইউএস বাংলা এয়ারলাইন্সের পাইলট।

পিআর/সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়