close
ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ | ১০ অগ্রহায়ণ ১৪২৪

ধর্ষণে অভিযুক্ত সেই সৎ বাবা গ্রেপ্তার

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৩ জুলাই ২০১৭, ০৯:০৪ | আপডেট : ১৩ জুলাই ২০১৭, ১৭:১২
আট বছর ধরে সৎ মেয়েকে ধর্ষণ করার অভিযোগে আরমান হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার রাতে রাজধানীর মগবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের রমনা জোনের উপ-কমিশনার মারুফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি সাংবাদিকদের বলেন,  আরমান হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে বৃহস্পতিবার আদালতে তোলা হবে। জিজ্ঞাসাবাদ করে অভিযোগ সম্পর্কে জানার চেষ্টা করা হবে।

মঙ্গলবার  দিবাগত রাতে রমনা মডেল থানায় মামলা করেন নির্যাতিত ২০ বছর বয়সী মেয়েটি। মামলার অভিযোগপত্রে বলা হয়, তার সৎ পিতা আরমান হোসেন (৩৮) একটি বেসরকারি টিভি চ্যানেলের সাউন্ড টেকনিশিয়ান। গেলো আট বছর ধরে এই বাবার হাতেই নিপীড়নের শিকার হয়েছেন তিনি। শুধু তাই নয়, আপত্তিকর সম্পর্কের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের চেষ্টাও চলছিল দীর্ঘদিন ধরে।

অভিযোগপত্রে আরো বলা হয়, ২০০৫ সালে আরমান হোসেনকে বিয়ে করেন তার মা। এটি ছিল আরমান ও তার মায়ের দ্বিতীয় বিয়ে। বিয়ের পর থেকেই মায়ের কাছে থাকতে শুরু করেন মেয়েটি। চাকরির কারণে মেয়েটির মা মোহাম্মদপুরের নূরজাহান রোডের বাড়ি থেকে সকালে কর্মস্থলে চলে যেতেন। ২০০৮ সালের কোনও একদিন দুপুরে সপ্তম শ্রেণিতে পড়ুয়া মেয়েটিকে আরমান প্রথম ধর্ষণ করেন। এসময় মেয়েটির আপত্তিকর ছবি মোবাইল ফোনে তুলে রাখেন আরমান। ছবি ও ভিডিও প্রকাশের হুমকি ও ভয়ভীতি দেখিয়ে আরমান এরপর থেকে প্রায়ই তাকে ধর্ষণ করে আসছিলেন বলে অভিযোগ করেন মেয়েটি।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়