• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

বাড়ি যাচ্ছেন খাদিজা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:১৯

দীর্ঘদিন চিকিৎসা শেষে শুক্রবার বাড়ি ফিরতে পারেন সন্ত্রাসী হামলায় আহত সিলেটের কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিস। জানালেন তার বড় ভাই শাহীন আহমেদ।

বৃহস্পতিবার তিনি আরটিভি অনলাইনকে বলেন, আল্লাহর রহমতে আমার বোন এখন অনেক সুস্থ। সবার দোয়ায় সে এখন অনেকটা স্বাভাবিক। আশা করছি কাল বিকেলের ফ্লাইটে সিলেট যেতে পারব।

তিনি বলেন, খাদিজার ডাক্তার আমাদের বলেছেন, সে এখন সুস্থ তাকে নিয়ে যেতে পারেন। এখন আর সিআরপিতে রাখার দরকার নেই। আমরা এখন ডাক্তারের সর্বশেষ ছাড়পত্রের জন্য অপেক্ষা করছি সেটা হাতে পেলেই পরবর্তী সিদ্ধান্ত নেবো।

এদিকে সাভারের পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রের (সিআরপি) প্রধান চিকিৎসক সাঈদ উদ্দিন হেলাল বলেন, দু’-এক দিনের মধ্যে খাদিজা বেগম নার্গিস বাড়ি ফিরে যেতে পারবেন। এখন তিনি নিজেই হাঁটতে পারেন। কথা বলাসহ দৈনন্দিন সব কাজ করতে পারেন। তার স্মৃতিও ফিরে এসেছে।

বৃহস্পতিবার সিআরপিতে সংবাদ সম্মেলনে তিনি এসব তথ্য জানান।

সাঈদ উদ্দিন বলেন, দীর্ঘ তিন মাসের চিকিৎসার পর খাদিজা এখন প্রায় সুস্থ। তবে পুরোপুরি স্বাভাবিক জীবনে ফিরে আসতে দীর্ঘ চিকিৎসা নিতে হবে।

সংবাদ সম্মেলনে খাদিজা বলেন, আমি এখন নিজের কাজ নিজে করতে পারি, হাঁটতে পারি। এখন অনেকটা সুস্থ।

গেলো বছরের ৩ অক্টোবর সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা বেগম নার্গিসকে কুপিয়ে জখম করে ছাত্রলীগ নেতা বদরুল আলম। এমসি কলেজ থেকে পরীক্ষা শেষ করে বাড়ি ফেরার পথে হামলার শিকার হন তিনি। পরে ঘটনাস্থল থেকে বদরুলকে আটক করে পুলিশে দেয় সাধারণ মানুষ।

এইচটি/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh