• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এমপি লিটনের বোনের গাড়িতে হামলা

আরটিভি অনলাইন রিপোর্ট, গাইবান্ধা

  ২১ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:২৩

দুর্বৃত্তের গুলিতে নিহত গাইবান্ধা-১ আসনের এমপি মনজুরুল ইসলাম লিটনের বড় বোন আফরোজা বারীর গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। মঙ্গলবার একুশে ফেব্রুয়ারি উপলক্ষে শহিদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে এ ঘটনা ঘটে।

আফরোজা বারি অভিযোগ করেন, আজ সকালে ভাষা শহিদদের শ্রদ্ধা জানাতে সুন্দরগঞ্জে শহিদ মিনারে মেয়ে জামাই ও নাতিকে নিয়ে গাড়ি করে উপজেলা পরিষদ চত্বরের শহিদ মিনারে যান। শ্রদ্ধা জানানোর পর তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সুন্দরগঞ্জ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম মোস্তফাসহ স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ে সুন্দরগঞ্জ ডি-ডব্লিউ ডিগ্রী কলেজের উদ্দেশে পায়ে হেঁটে রওনা দেন। তখন তার গাড়ি নিয়ে মেয়ে, জামাই ও নাতি পেছন পেছন আসছিলেন। এ সময় ওই এলাকায় ছাত্রলীগের একটি মিছিল যাচ্ছিল। গাড়িটি বিএডিসি অফিসের সামনে পৌঁছালে হঠাৎ করে মিছিল থেকে গাড়িতে হামলা করা হয়। এতে গাড়ির পেছনের গ্লাস ভেঙে যায়। হামলাকারীরা ড্রাইভার নাহিদকে মারধরও করেন।

এ হামলার ঘটনায় মামলা করা হবে বলে জানায় আফরোজা বারি।

এ ব্যাপারে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বলেন, শহিদ মিনারে শ্রদ্ধা জানিয়ে আফরোজা বারিসহ আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে পায়ে হেটে আমরা সুন্দরগঞ্জ ডি-ডব্লিউ ডিগ্রী কলেজে আসছিলাম। আফরোজা বারির গাড়িটি বিএডিসি অফিসের সামনে পৌঁছলে হঠাৎ করে ছাত্রলীগের নাম একটি মিছিল থেকে ওই গাড়িতে হামলা চালানোর খবর পাই। হামলাকারীরা ছাত্রলীগের কেউ না।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান খবর পেয়ে এমপি লিটনের বামনডাঙ্গার বাড়িতে যান। সেখানে আফরোজা বারির সঙ্গে কথা বলেন এবং গাড়ি ভাঙচুরের বিষয়টি নিশ্চিত করে আরটিভি অনলাইনকে জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। গাড়ি ভাঙচুরকারীদের শনাক্ত করে তাদের গ্রেপ্তার করা হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh