• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

প্রান্ত সভাপতি পাপন সম্পাদক

এক দশক পর রাজশাহীতে ছাত্র ইউনিয়নের কমিটি

আরটিভি অনলাইন রিপোর্ট, রাজশাহী

  ১৮ ফেব্রুয়ারি ২০১৭, ২২:১৫

প্রায় এক দশক পর অনুষ্ঠিত হলো রাজশাহী জেলা ছাত্র ইউনিয়নের সম্মেলন। শনিবার সকালে সংগঠনটির নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। এতে রাজশাহী কলেজের ইংরেজি বিভাগের শিক্ষার্থী প্রান্ত প্রতিম পান্ডে সভাপতি ও বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল বিভাগের শিক্ষার্থী জায়েদ হোসেন খান পাপন সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

২০০৭ সালে সংগঠনের ২২তম জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। তবে সেসময়ে জরুরি অবস্থা জারি থাকায় গোপনেই হয়েছিল কমিটি। এরপরে বেশ কয়েকবার রাজশাহী জেলার আহ্বায়ক কমিটি দেয়া হলেও সম্মেলন করতে পারেনি সংগঠনটি।

নবগঠিত ১৭ সদস্য বিশিষ্ট কমিটিতে নাসিম আলীকে সহ-সভাপতি ও মাসুদ রানাকে সহকারি সাধারণ সম্পাদক করা হয়েছে। এতে আসাদ নূর সাংগঠনিক সম্পাদক, সজিব কুমার প্রামাণিক কোষাধ্যক্ষ ও মীর্জা হায়দার হোসেন দপ্তর সম্পাদক হয়েছেন।

এছাড়া বেনজির আহমেদ শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক, বৃন্ত কুমার দেব বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, এজাজ আহমেদ স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক, আরণ্যক অর্ণব প্রচার প্রকাশনা বিষয়ক সম্পাদক, হালিমা খাতুন সাংস্কৃতিক সম্পাদক, সজল কুমার শীল ক্রীড়া সম্পাদক ও শরিফুল হাসান সমাপ্ত সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন।

কমিটিতে সদস্য হিসেবে রাখা হয়েছে রতন কুমার ঘোষকে। দুটি পদে পরে কো-অপ্ট করা হবে বলে জানানো হয়।

শুক্রবার সকালে রাজশাহী মহানগরীর মিয়াপাড়াস্থ পাবলিক লাইব্রেরি প্রাঙ্গণে ২৩তম জেলা সম্মেলনের উদ্বোধন করেন ভাষাসৈনিক আবুল হোসেন। অতিথি ছিলেন রাকসুর রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি এসএম চন্দন, ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জিএম জিলানী শুভ ও সহ সভাপতি লিটন নন্দী। উদ্বোধন শেষে নগরীতে বর্ণাঢ্য শোভাযাত্রাও বের করে সংগঠনটি।

পরে শনিবার নগরীর কুমারপাড়াস্থ জেলা সিপিবি কার্যালয়ে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।

এসজে/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh