• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মেলায় যোগ দিতে গিয়ে প্রাণ গেলো ১২ জনের

আরটিভি অনলাইন রিপোর্ট, নরসিংদী

  ১২ ফেব্রুয়ারি ২০১৭, ০৯:০৭

নরসিংদীর বেলাবো উপজেলার দড়িয়াকান্দিতে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ ১২ জন নিহত হয়েছেন। আহত আরো চারজন।

রোববার সকালে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই দিনমজুর বলে জানা গেছে।

ভৈরব হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতদের মধ্যে দু’শিশু, চার নারী ও পাঁচজন পুরুষ রয়েছেন। তবে তাদের পরিচয় এখনো নিশ্চিত করা সম্ভব হয়নি। আহতদের ভৈরব ও নরসিংদীর বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি জানান, হবিগঞ্জ থেকে ঢাকাগামী অগ্রদূত পরিবহনের একটি বাসের সঙ্গে কিশোরগঞ্জগামী একটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা ১২ জনের মৃত্যু হয়। বাসের চালক পালিয়ে গেছে। তবে বাসটি আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মেলায় অংশগ্রহণ করতে ঢাকা কামরাঙ্গীরচর থেকে ২৭ জন দিনমজুর দুইটি মাইক্রোবাস ভাড়া করে কিশোরগঞ্জের নিকলীতে তাদের গ্রামের বাড়ীতে চাচ্ছিল। এতে দুই মাইক্রোবাসটি মধ্যে প্রথমটিতে ১৫ জন দ্বিতীয়টিতে ছিল ১২ জন যাত্রী। ঢাকা-সিলেট মহাসড়কের বেলাবো উপজেলার দড়িকান্দি এলাকায় পৌঁছলে বিপরীত মুখি অগ্রদূত পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে প্রথম মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা ১০ জন যাত্রী মারা যান। আহত ৫ জনকে ভৈরব ও নরসিংদী হাসপাতালে নেয়ার পথে আরো ১ জন মারা যান। আহত ৪ জনের মধ্যে ৩ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh