• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ব্যর্থ হলেও আশাবাদী তথ্যমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট, কুষ্টিয়া

  ১১ ফেব্রুয়ারি ২০১৭, ১৯:২৩

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকারীদের বিচারের আওতায় আনতে ব্যর্থ হলেও আমি আশাবাদী তাদের গ্রেপ্তার করে বিচারের সম্মুখীন করা হবে। বললেন তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু।

শনিবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউজে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

নতুন নির্বাচন কমিশন নিয়ে বিএনপির মন্তব্য প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, যতোক্ষণ পর্যন্ত একজন রাজাকারকে নির্বাচন কমিশনের প্রধান না করা হবে ততোক্ষণ পর্যন্ত বিএনপির মন ভরবে না।

তিনি বলেন, গঠনের একদিনের মাথায় কমিশনের কাজের নমুনা না দেখেই বিএনপি প্রত্যাখ্যান করে যে বক্তব্য দিয়েছে তা দুর্ভাগ্যজনক ও গণতন্ত্রের জন্য হতাশাজনক।

হাসানুল হক ইনু আরো বলেন, সাম্প্রতিককালে বিএনপি কিছুই মানছে না। তারা সংবিধান, আইন-আদালত এমনকি বাংলাদেশ ও মুক্তিযুদ্ধকেও মানে না। আসলে বিএনপির মূল উদ্দেশ্য হলো নির্বাচন নয়, তাদের উদ্দেশ্য হলো একটি ওসিলা তৈরি করা, যা দিয়ে তারা বাংলাদেশে অস্বাভাবিক পরিবেশ তৈরি করতে চায় এবং নির্বাচন ও সংবিধানকে বিপর্যস্ত করতে চায়।

এসময় কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মুজিব-উল ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীণ ও কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ জেলা জাসদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কে/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh