• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

সিলেটে পাথর চাপায় মারা গেলেন ৩ শ্রমিক

আরটিভি অনলাইন রিপোর্ট,সিলেট

  ১০ ফেব্রুয়ারি ২০১৭, ১১:৫৬

সিলেটের গোয়াইনঘাটে পাথর উত্তোলনের সময় পাথর চাপায় তিন শ্রমিক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে বিছানাকান্দি পাথর কোয়ারির বাদেপাশা খেয়াঘাট সংলগ্ন বাছিত মিয়ার মালিকানাধীন গর্তে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দুর্ঘটনাটি ধামাচাপা দিতে রাতের আঁধারেই পাথরখেকোরা শ্রমিকদের লাশ সরিয়ে ফেলেন। পরে সুনামগঞ্জ থেকে ২ জনের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নিহত দু’জন হচ্ছেন- সুনামগঞ্জ সদরের গুলেরগাঁওয়ের জাকির হোসেন (২০) ও তোলা মিয়া (২৫)। তবে অপর শ্রমিকের পরিচয় এখনো জানা যায়নি।

জানা গেছে, বিছানাকান্দি কোয়ারি থেকে রাতের আঁধারে গর্ত করে অবৈধভাবে পাথর উত্তোলন করে থাকে একটি প্রভাবশালী চক্র। গেলো রাতে পাথর উত্তোলনের সময় বাছিত মিয়ার মালিকানাধীন গর্তের মাটি ধ্বসে পড়ে।

এসময় গর্তের মধ্যে থাকা তিন শ্রমিক মাটি ও পাথরের চাপায় ঘটনাস্থলেই নিহত হন। প্রাণহানীর ঘটনাটি ধামাচাপা দিতে গর্তের মালিকের লোকজন রাতেই লাশগুলো সরিয়ে ফেলেন।

গোয়াইনঘাট থানার ওসি দেলোয়ার হোসেন জানান, মাটি চাপায় শ্রমিক নিহতের সংবাদ গর্তের মালিক পুলিশকে জানাননি। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। কিন্তু এর আগেই তিন শ্রমিকের মরদেহ সেখান থেকে সরিয়ে ফেলা হয়। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh