• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কুষ্টিয়ায় যুবক হত্যায় ৬ জনের ফাঁসি

আরটিভি অনলাইন ডেস্ক, কুষ্টিয়া

  ০৭ ফেব্রুয়ারি ২০১৭, ১৪:২০

কুষ্টিয়ায় ভ্যান চালক আবু বক্কর সিদ্দিক হত্যা মামলায় ছয় আসামিকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত। রায়ে একই সঙ্গে তাদের প্রত্যেককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিজ্ঞ বিচারক রেজা মো. আলমগীর হাসান দীর্ঘ শুনানি শেষে জনাকীর্ণ আদালতে চাঞ্চল্যকর এ মামলার রায় দেন।

এসময় আদালতে মৃত্যুদণ্ডাদেশ পাওয়া পাঁচ আসামি উপস্থিত ছিলেন। এরা হলো-সাজ্জাদ হোসেন, মাজেদ মন্ডল, শুক চাঁদ, কালাই হোসেন, মনছের আলী।
মৃত্যুদ-াদেশ পাওয়া আসামি রাশিদুল পলাতক রয়েছে। আর জামিরুল ইতিপূর্বে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মারা গেছে।
কুষ্টিয়া আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট অনুপ কমার নন্দ্বী জানান, কুষ্টিয়া সদর উপজেলার জোতপাড়া গ্রামের ভ্যান চালক আবু বক্কর সিদ্দিক গত ২০১২ সালের ১০ জুন সন্ধ্যায় নিজের বাড়িতে ভ্যান রেখে চায়ের দোকনে বসে ছিল। রাত ১০টার দিকে আসামিরা তাকে ধরে পাশের মাঠে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে পেটে আঘাত করে ও পুরুষাঙ্গ আলাদা করে নৃশংসভাবে হত্যা করে।

পুলিশ সেখান থেকে আবু বক্কর সিদ্দিকের লাশ উদ্ধার করে। পরে নিহতের ভাই নূর হক মন্ডল ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় মামলা দায়ের করেন। আসামিদের বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় মঙ্গলবার বিজ্ঞ আদালতের বিচারক সাত আসামিকে ফাসিঁর আদেশ দেয়।

এসময় আদালতে দন্ডপ্রাপ্ত পাঁচ আসামি এবং বাদী ও বিবাদী পক্ষের লোকজন উপস্থিত ছিলেন। পরে আসামিদের জেলা কারাগারে পাঠিয়ে দেয়া হয়। নিহত ভ্যান চালক আবু বক্কর সিদ্দিক জোতপাড়া গ্রামের আব্দুল জলিল মন্ডলের ছেলে।

এআর/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh