• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

দিনাজপুরে ওষুধের দোকান বন্ধ,চরম দুর্ভোগে রোগীরা

আরটিভি অনলাইন রিপোর্ট, দিনাজপুর

  ২০ জানুয়ারি ২০১৭, ১৫:৫৬

দিনাজপুরে কয়েকটি ওষুধের দোকানে ভ্রাম্যমাণ আদালতের অভিযানের পর জরিমানা করায় শহরের সব ওষুধের দোকান বন্ধ রেখেছে ওষুধ ব্যবসায়ীরা। এতে চরম দুর্ভোগে পড়েছে রোগীসহ তাদের স্বজনরা।

বৃহস্পতিবার বিকেলে এই অভিযানের পর জরিমানার টাকার পরিমাণ কমানোসহ ৪ দফা দাবিতে অনির্দিষ্টকালের জন্য ওষুধের দোকান ধর্মঘটের ডাক দেয় বাংলাদেশ কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতি দিনাজপুর শাখা।

ওষুধ ব্যবসায়ীরা জানান, শহরের দুটি ওষুধের দোকানে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার অভিযোগে ভ্রমমাণ আদালত এক লাখ টাকা করে দুই লাখ টাকা জরিমানা করে। তারা জরিমানার টাকার পরিমাণ কমানোর দাবিতে ওষুধের দোকান বন্ধ রেখেছে।

এদিকে পূর্ব ঘোষণা ছাড়াই হঠাৎ করে শহরের সব ওষুধের দোকান বন্ধ রাখায় রোগীসহ তার স্বজনরা চরম ভোগান্তির শিকার হচ্ছে। ব্যাহত হচ্ছে চিকিৎসা সেবা।

বৃহস্পতিবার বিকেলে সদর হাসপাতাল রোডে অবস্থিত মেসার্স আরমান ফার্মেসী ও মিতালী মেডিক্যাল স্টোরকে এক লাখ টাকা করে দুই লাখ টাকা জরিমানা আদায় করে। তারা ১০ মিনিটের মধ্যে জরিমানার টাকা পরিশোধের সময় দিয়ে অন্যথায় ২ বছর কারাদণ্ড দেন। ওষুধ ব্যবসায়ীরা জরিমানার টাকা কমাতে অনুরোধ করলেও তারা অনুরোধ প্রত্যাখ্যান করে। এর পর সন্ধ্যা থেকে সব ওষুধের দোকান বন্ধ করে দেয় ওষুধ ব্যবসায়ীরা।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh