• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নাসিরনগর হামলা : জামিন পেলেন সেই রসরাজ

আরটিভি অনলাইন রিপোর্ট, ব্রাহ্মণবাড়িয়া

  ১৬ জানুয়ারি ২০১৭, ১৪:০৫

ফেসবুকে পবিত্র কাবা শরীফকে ব্যঙ্গ করে ছবি পোস্ট দেয়ার ঘটনায় পুলিশের দায়ের করা আইসিটি আইনের মামলায় গ্রেপ্তার রসরাজ দাসের অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছে আদালত। সোমবার রসরাজের উপস্থিতিতে বেলা ১১টার দিকে জেলা ও দায়রা জজ মো. ইসমাঈল হোসেনের আদালতে এ জামিন শুনানি অনুষ্ঠিত হয়।

রসরাজের আইনজীবী নাসির মিয়া জামিনের বিষয়টি নিশ্চিত করে জানান, রসরাজকে আদালত অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছেন। মামলার পুলিশ রিপোর্ট দাখিল পর্যন্ত তার জামিন মঞ্জুর করা হয়।

গেলো বছরের ২৯শে অক্টোবর ফেসবুকে ধর্মীয় অবমাননাকর ছবি পোস্টের ঘটনায় গ্রেপ্তার হয় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের হড়িনবেড় গ্রামের জগন্নাথ দাসের ছেলে রসরাজ দাস (৩০)। তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা হয়। ৮ নভেম্বর প্রথম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে রসরাজের জামিনের শুনানি হয়। তবে ওই সময় আদালত রসরাজের জামিন নামঞ্জুর করেন। এরপর ২ ডিসেম্বর জামিন আবেদনের উপর জেলা ও দায়রা জজ আদালত শুনানি শেষে ৩ জানুয়ারি পরবর্তী তারিখ ধার্য করেন। ওইদিন আদালত রসরাজের উপস্থিতিতে জামিন শুনানির জন্য ১৬ জানুয়ারি পরবর্তী দিন ধার্য করেন।

এসজে/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh