• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এমপি লিটন হত্যা : ২ আসামির রিমান্ড মঞ্জুর

আরটিভি অনলাইন রিপোর্ট, গাইবান্ধা

  ১৫ জানুয়ারি ২০১৭, ১৪:৫৯

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যা মামলায় ঢাকা থেকে গ্রেপ্তার আশরাফুল ইসলাম ও জহুরুল ইসলামের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার বেলা পৌনে ১২টার দিকে গাইবান্ধা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক (সুন্দরগঞ্জ) মইনুল হাসান ইউসুব তাদের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা তাদের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে বিচারক তাদের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডের আসামিরা হলেন, সুন্দরগঞ্জ উপজেলা জামায়াতের আমির হাজি ইউনূস আলীর ছেলে আশরাফুল ইসলাম। এ ছাড়া জহিরুল ইসলাম সুন্দরগঞ্জ উপজেলা জামায়াতের অর্থযোগানকারী হাজি ফরিদের ছেলে। তাদের বাড়ি সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের রামভদ্র গ্রামে।

১১ ডিসেম্বর ঢাকার বাড্ডা এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব-১। এরপর ১৩ জানুয়ারি ভোররাতে তাদের সুন্দরগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

৩১ ডিসেম্বর সন্ধ্যায় সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের শাহবাজ এলাকায় নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন মঞ্জুরুল ইসলাম লিটন। পরে এ ঘটনায় লিটনের বোন তাহমিদা বুলবুল বাদী হয়ে অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে ১ ডিসেম্বর রাতে সুন্দরগঞ্জ থানায় মামলা করেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh