• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এমপি লিটন খুনের ঘটনায় আটক ১৮

আরটিভি অনলাইন রিপোর্ট, গাইবান্ধা

  ০১ জানুয়ারি ২০১৭, ১২:১৫

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটনকে খুনের ঘটনায় সন্দেহভাজন ১৮ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার রাত থেকে রোববার সকাল ১০টা পর্যন্ত সুন্দরগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

রোববার সুন্দরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিয়ার রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, হত্যার ঘটনার পর রাতেই কয়েকজনকে আটক করা হয়। আটকদের সুন্দরগঞ্জ থানা হাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে রোববার সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে এমপি লিটনের মরদেহ জেলার পুলিশ লাইনসে নেয়া হয়। সেখানে এক দফা জানাজা শেষে হেলিকপ্টারে করে লিটনের মরদেহ ঢাকায় নিয়ে যাওয়া হবে।

অন্যদিকে এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার প্রতিবাদে সুন্দরগঞ্জ পৌর এলাকায় সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে উপজেলা আওয়ামী লীগ। সকালে লালমনিরহাট থেকে সান্তাহারগামী একটি লোকাল ট্রেন বামনডাঙ্গা স্টেশনে অবরুদ্ধ করে বিক্ষুব্ধ আওয়ামী লীগের নেতাকর্মী ও স্থানীয় লোকজন।

হরতালে পৌর এলাকাসহ উপজেলার সকল দোকানপাট বন্ধ রয়েছে। এছাড়া দোকানপাটে কালো পতাকা উত্তোলন করা হয়েছে। হরতালে উপজেলার সকল রুটে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

শনিবার সন্ধ্যায় সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাহাবাজ গ্রামের নিজ বাড়িতে এমপি লিটনকে গুলি করে দুর্বৃত্তরা। রাত সাড়ে ৭টার দিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh