• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

এমপি লিটন হত্যা

ঢাকার সঙ্গে লালমনিরহাট-রংপুর ট্রেন যোগাযোগ বন্ধ

আরটিভি অনলাইন রিপোর্ট, গাইবান্ধা

  ০১ জানুয়ারি ২০১৭, ১১:৪০

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার প্রতিবাদে রেলপথ অবরোধ করে রেখেছে বিক্ষুব্ধ জনতা। লালমনিরহাট থেকে ছেড়ে আসা সান্তাহারগামী ২০ ডাউন লোকাল ট্রেনটি রোববার সকাল ৮টা থেকে অবরোধ করে বিক্ষুব্ধ নেতা কর্মীরা। ফলে লালমনিরহাট ও রংপুর রুটে ঢাকার সঙ্গে ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

হরতাল ও প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবেই আজ সকালে এই ট্রেন লাইন অবরোধ করা হয়। এদিকে রেলপথ অবরোধ করে রাখায় চরম দুর্ভোগে পড়েছেন ট্রেন যাত্রীরা। এছাড়াও সুন্দরগঞ্জ-বামনডাঙ্গা-রংপুর সড়ক, সুন্দরগঞ্জ-গাইবান্ধা সড়কসহ বিভিন্ন সড়ক অবরোধ করা হয়েছে।

বামনডাঙ্গার স্টেশন মাস্টার খায়রুল মিয়া বলেন, সকালে লালমনিরহাট থেকে সান্তাহারগামী একটি লোকাল ট্রেন বামনডাঙ্গা স্টেশনে অবরুদ্ধ করে বিক্ষুব্ধ আওয়ামী লীগের নেতাকর্মী ও স্থানীয় লোকজন।

শনিবার সন্ধ্যায় বামনডাঙ্গার মাস্টারপাড়ায় এমপি লিটনের নিজ বাড়িতে তিনজন মুখোশ ধারী যুবক তাকে কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায়। এ সময় এমপিকে গুরুতর অবস্থায় রমেক হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে দ্রুত অপারেশন থিয়েটারে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাতটার দিকে তিনি মারা যান।

রমেক হাসপাতালের সার্জারি বিভাগের অধ্যাপক বিমল চন্দ্র সরকার জানান, বুকে, হাতে ও পায়ে ৫ টি গুলি করে তাকে হত্যা করা হয়।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh